দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেল সিটি কর্পোরেশন

ক্রীড়া প্রতিবেদক | শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:৪১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে জয় পেয়েছে সিটি কর্পোরেশন একাদশ। গতকাল বৃহস্পতিবার এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সিটি কর্পোরেশন একাদশ ৩ উইকেটে হারিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। লিগে দ্বিতীয় ম্যাচে সিটি কর্পোরেশনের এটি প্রথম জয়। অপরদিকে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র তাদের দুটি ম্যাচেই হেরেছে। নিজেদের প্রথম ম্যাচে ফ্রেন্ডস ক্লাবের কাছে হেরে যাওয়া সিটি কর্পোরেশন একাদশ গতকাল বেশ কষ্টার্জিত জয় পেয়েছে। টসে জিতে ব্যাট করতে নামা মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ২৬ রানে প্রথম উইকেট হারায়। ৩২ রানে পৌঁছাতে অপর ওপেনারকেও হারায় মুক্তিযোদ্ধা।
২৭ রান করে ফিরেছেন সালাউদ্দিন। মামুন এবং সুজন দাশও পারেননি দলকে এগিয়ে নিয়ে যেতে। মামুন ১৬ এবং সুজন ফিরেন ১৪ রান করে। এরপর দলকে টেনে নিয়ে যান সৌরভ চৌধুরী। তৌহিদকে নিয়ে পঞ্চম উইকেটে যোগ করেন ৩৫ রান। ২৫ রান করে তৌহিদ ফিরলে রাজুকে নিয়ে ৭৭ রানের দারুন একটি জুটি গড়েন সৌরভ। দলকে ১৭৭ রানে পৌঁছে দিয়ে ৮৫ বলে ৩টি চার এবং একটি ছক্কার সাহায্যে ৫৫ রান করে ফিরেন। আর রাজু অপরাজিত ছিলেন ৫২ বলে ৪৮ রান করে। আর তাতে মুক্তিযোদ্ধার সংগ্রহ দাঁড়ায় ১৯৭ রান। সিটি কর্পোরেশন একাদশের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন সাজ্জাদ এবং মনজুরুল। একটি করে উইকেট নিয়েছেন আমিনুর এবং মাসুম।
১৯৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৯ রানে প্রথম উইকেট হারায় সিটি কর্পোরেশন। দ্বিতীয় উইকেটে শাহাদাত এবং মিঠু মিলে যোগ করেন ৩৫ রান। ২১ বলে ৩১ রান করে ফিরেন মিঠু। এরপর লিখন এবং শাহাদাত মিলে যোগ করেন ৩৯ রান। ৩৯ রান করে ফিরেন শাহাদাত। এরপর দলকে টেনে নিয়ে যান লিখন। দারুন খেলতে থাকা এই ব্যাটার নিজের হাফ সেঞ্চুরি থেকে এক রান দূরে থাকতে ফিরেন। ৭৯ বলে ৪টি চারের সাহায্যে ৪৯ রান করে ফিরেন লিখন। শেষ পর্যন্ত জাওয়াদের ২০ বলে ২২ এবং সাজ্জাদের ৪৭ বলে ৩০ রানের উপর ভর করে ৩ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে সিটি কর্পোরেশন একাদশ। মুক্তিযোদ্ধার পক্ষে ৩টি উইকেট নিয়েছেন রাজু। ২টি উইকেট নিয়েছেন রিফাত। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন সৌরভ এবং মিনহাজুল।

পূর্ববর্তী নিবন্ধসাদার্ন ইউনিভার্সিটি ব্যাডমিন্টনে এডমিন ক্যাটাগরির খেলা সম্পন্ন
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৩৭.৪৫ কোটি টাকা