দীঘিনালায় হত্যা মামলার আসামি বন্দর এলাকায় গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | শনিবার , ১ এপ্রিল, ২০২৩ at ৫:০৩ পূর্বাহ্ণ

খাগড়াছড়ির দীঘিনালায় শহিদুল ইসলাম হত্যা মামলার এজাহারনামীয় প্রধান আসামি মো. হাসান ওরফে মহসিনকে (৪০) নগরীর বন্দর এলাকা হতে গ্রেপ্তার করেছে র‌্যাব৭।

গত বৃহস্পতিবার রাত ৭টা ৪০ মিনিটে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মহসিন খাগড়াছড়ির দীঘিনালা থানার মধ্য বোয়ালখালীর আবদুর রাজ্জাকের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

র‌্যাব৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, গত ২০২১ সালের দিকে হত্যাকাণ্ডের শিকার শহিদুল আসামি মো. হাসান ওরফে মহসিনের কাছে ৩ হাজার টাকার চাল বিক্রি করেন। কিন্তু অনেকদিন হয়ে যাওয়ার পরও মহসিন সেই টাকা পরিশোধ করছিল না। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া ও

কথা কাটাকাটি হতো। গত ৩ জানুয়ারি বিকেল ৩ টার দিকে শহিদুল মহসিনের নিকট চাল বিক্রির টাকা চাইলে মহসিন টাকা তা দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি এবং হাতাহাতি হয়। এক পর্যায়ে মহসিন এবং তার ভাই শহিদুলের নাকে ও মুখে কিল, ঘুষি ও লাথি মেরে গুরুতর আহত

করে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় শহিদুলের ভাই স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যান এবং চিকিৎসাধীন অবস্থায় গত ৫ জানুয়ারি শহিদুল মারা যান। এ ঘটনায় নিহত শহিদুলের ভাই বাদী হয়ে খাগড়াছড়ি জেলার দীঘিনালা থানায় ২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে তরমুজের ভালো ফলন
পরবর্তী নিবন্ধমোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যুবক নিহত