তৃতীয় বিভাগ ক্রিকেট লিগের সুপার ফোরে কাস্টমস স্পোর্টস ক্লাব

ক্রীড়া প্রতিবেদক | রবিবার , ২৪ এপ্রিল, ২০২২ at ১০:৫৯ পূর্বাহ্ণ

সিজেকেএস তৃতীয় বিভাগ ক্রিকেট লিগের সুপার ফোরে উন্নীত হয়েছে কাস্টমস স্পোর্টস ক্লাব। গতকাল শনিবার এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় কাস্টমস স্পোর্টস ক্লাব ৫ উইকেটে মোহামেডান ব্লুজকে পরাজিত করে। এ জয়ের ফলে কাস্টমস ৩ খেলা শেষে ৬ পয়েন্ট লাভ করে। অন্যদিকে মোহামেডান ব্লুজও ৩ খেলায় ৬ পয়েন্ট লাভ করে। তবে হেড-টু-হেডের ভিত্তিতে কাস্টমস স্পোর্টস সুপার ফোরে উন্নীত হয়। এর আগে সুপার ফোরে উঠে কোয়ালিটি ব্লুজ,সাতকানিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, ইয়ং স্টার ক্লাব।

গতকাল টসে জিতে কাস্টমস মোহামেডান ব্লুজকে প্রথমে ব্যাট করতে পাঠায়। ৩৯ ওভার ৩ বল খেলে মোহামেডান ব্লুজ ১৫১ রান তুলে সবাই আউট হয়ে যায়। দলের রুবায়েত খান ৩৪, ওমর ফারুক ২৫,আফফান মাহবুব ২২ এবং দেবজয় ২০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৬ রান। কাস্টমস স্পোর্টস ক্লাবের ফেরদৌস হোসেন ৩টি উইকেট নেন।

২টি করে উইকেট পান আবদুল্লাহ নাফিম এবং শামীম আলম। ১টি করে উইকেট নেন ইয়াসিন আরাফাত এবং ইমরান উদ্দিন। জবাব দিতে নেমে কাস্টমস স্পোর্টস ক্লাব ২৮ ওভার ৫ বল খেলে ৫ উইকেট হারিয়ে ১৫৩ রান তুলে নেয়। সর্বোচ্চ রান আসে ইমতিয়াজ হোসেনের ব্যাট থেকে। তিনি ৭৪ বল খেলে ৬৬ রান করেন। এছাড়া আবদুল্লাহ নোমান ৪৫ এবং রাশেদুর রহমান ১১ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৫ রান।

মোহামেডান ব্লুজের সাদ্দাম হোসেন ৩টি উইকেট লাভ করেন। ২টি উইকেট পান আফফান মাহবুব। এদিকে লিগের রেলিগেশন পর্ব আজ থেকে শুরু হচ্ছে। এম এ আজিজ স্টেডিয়ামে এ পর্বের প্রথম খেলায় আজ অংশ নেবে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব এবং সাউথ এন্ড ক্লাব। এ পর্বের অন্য দুটি দল হচ্ছে ক্রিসেন্ট ক্লাব এবং কাস্টমস এঙাইজ এন্ড ভ্যাট ক্লাব।

পূর্ববর্তী নিবন্ধমাশরাফি-সাকিবে মুগ্ধ কোচ আফতাব
পরবর্তী নিবন্ধমস্কোর বিরুদ্ধে লড়তে কিয়েভের হাতে আমেরিকার নতুন ড্রোন