তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সংগঠনকে শক্তিশালী করতে হবে

মহানগর বিএনপির মতবিনিময় সভায় শামীম

অজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ৯ সেপ্টেম্বর, ২০২১ at ১:৫৯ অপরাহ্ণ

তৃণমূলের নেতাকর্মীদের সংগঠিত করে সংগঠনকে শক্তিশালী করার মাধ্যমে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে চট্টগ্রাম মহাননগর নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ভোট ডাকাত ও তাদের দোসরদের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলতে হবে। গতকাল বুধবার বিকেলে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের মাঠে নগরীর ১৫ থানা ও ৪৩ ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দের সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভা থেকে পর্যায়ক্রমে নগরের প্রতিটি থানায় মতবিনিময় সভা করার ঘোষণা দেন নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন। এ সময় তিনি বলেন, জিয়াউর রহমানের রক্ত মিশে আছে বীর চট্টলার মাটিতে। চট্টগ্রামেই থাকবে জিয়া জাদুঘর ও জিয়াউর রহমানের স্মৃতিবিজড়িত সব স্থাপনা।
সভায় বক্তব্য রাখেন নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবু সুফিয়ান। উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক এম এ আজিজ, মো. মিয়া ভোলা, এড. আবদুস সাত্তার, সৈয়দ আজম উদ্দীন, এস এম সাইফুল আলম, এস কে খোদা তোতন, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দিন, ইয়াছিন চৌধুরী লিটন, ইসকান্দর মির্জা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএক মামলার ১৪ আসামির জামিন
পরবর্তী নিবন্ধস্কুল খুলবে তাই