ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের ক্যারিয়ার কর্মশালা

| সোমবার , ১ ফেব্রুয়ারি, ২০২১ at ৭:৩৪ পূর্বাহ্ণ

ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের (ডিইসি) উদ্যোগে নগরীর ২নম্বর গেইট এলাকায় জিন্নুরাইন কনভেনশন সেন্টারে চার্টার্ড একাউন্টেন্সি নিয়ে একটি উন্মুক্ত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকাল ১০ টার দিকে নগরীর বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও প্রতিষ্ঠান থেকে মোট ১০০ জন শিক্ষার্থী, গ্র্যাজুয়েট ও যুব প্রফেশনাল কর্মশালায় অংশ নেন।
সংগঠনের প্রতিষ্ঠাতা প্রকৌশলী সোমেন কানুনগো’র সভাপতিত্বে, নির্বাহী সদস্য আবিদুর রহমান আসিফের সঞ্চালনায় কর্মশালায় অতিথি ছিলেন সিএমপির উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, তিলোত্তমা চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সাহেলা আবেদীন। কর্মশালায় স্পিকার হিসেবে ছিলেন কেডিএস টেঙটাইল মিলস লিমিটেডের চীফ ফাইনান্সিয়াল অফিসার ইমরান আবু হাসান (এফসিএ)। উপস্থিত ছিলেন অনিল সালাম ইদ্রিস, সঞ্জীব কুমার দাশ, নাজনীন সুলতান সহ সংগঠনের সিনিয়র কর্মকর্তা ও সদস্যবৃন্দ।
অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে সিএমপির উপ পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, অনেকেই মনে করেন সিএ হওয়া বেশ কঠিন ও অনেকটা অসম্ভব ব্যাপার। চেষ্টা থাকলে সবই সম্ভব, পৃথিবীতে অসম্ভব বলে কিছু নেই। কী-নোট স্পিকার ইমরান আবু হাসান বলেন, সুনিশ্চিত ক্যারিয়ার, অপার সম্ভাবনাময় সর্বোচ্চ পজিশন ও একটি আন্তর্জাতিক প্রফেশন হলো চার্টার্ড একাউন্টেন্সি। সংগঠনের প্রতিষ্ঠাতা সোমেন কানুনগো বলেন, বাংলাদেশের যুব সমাজ যখন বিসিএস, ডাক্তার, ইঞ্জিনিয়ার বা অন্যান্য সেক্টরের ক্যারিয়ার গড়ার জন্য প্রতিযোগিতায় মগ্ন, ঠিক এমন সময়ে ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব আয়োজন করেছে চার্টার্ড একাউন্টেন্সি নিয়ে। প্রফেশন হিসেবে এটি একটি সর্বোচ্চ পদধারী ও চাহিদা সম্পন্ন আন্তর্জাতিক প্রফেশন, যেখানে এখনো গড়ে উঠেনি অস্বাভাবিক প্রতিযোগিতা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় ৩ ফার্মেসিকে ৪০ হাজার টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধএমইএস কলেজে বিএনসিসি স্বেচ্ছাসেবা ক্যাম্পিং