জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের দায়িত্ব গ্রহণ

| শুক্রবার , ১৬ ফেব্রুয়ারি, ২০২৪ at ৬:১৭ পূর্বাহ্ণ

এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ গতকাল দায়িত্বভার গ্রহণ করেছে। বিদায়ী পরিষদের সভাপতি মো. নাজিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং বিদায়ী পরিষদের সহসাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান ও নব নির্বাচিত সহসাধারণ সম্পাদক মো. কাশেম কামালের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী পরিষদের সাধারণ সম্পাদক এ এস এম বজলুর রশিদ মিন্টু, নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ আশরাফ হোসেন চৌধুরী রাজ্জাক এবং ২য় বার নবনির্বাচিত সভাপতি মো. নাজিম উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য এ এস এম বদরুল আনোয়ার।

দায়িত্বভার গ্রহণ করেন নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আবদুল কাদের, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মাহফুজুর রহমান খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আশরাফ হোসেন চৌধুরী রাজ্জাক, সহসাধারণ সম্পাদক মো. কাশেম কামাল, অর্থ সম্পাদক কাজী মো. আশরাফুল হক আনসারী জুয়েল, পাঠাগার সম্পাদক আহমেদ কবির করিম, সাংস্কৃতিক সম্পাদক মারুফ মো. নাজেবুল আলম, ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অভিজিত ঘোষ, নির্বাহী সদস্য আবদুল্লাহ আল ফাহাদ, ইমরান হোসাইন চৌধুরী, মিটুন দাশ, মো. হাবিবুর রহমান, মো. নাসিমুল আবেদীন চৌধুরী রায়হান, শাহ ইমতিয়াজ রেজা চৌধুরী নিশান, মো. ফখরুল ইসলাম গালিব, নুর হোসেন, মোহাম্মদ শাকিল, মো. আবু কাউছার পন্নী, আয়শা আকতার সানজিসহ বিদায়ী পরিষদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ এবং সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দসহ বিপুল সংখ্যক বিজ্ঞ আইনজীবী উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহনকালে নবনির্বাচিত সভাপতি মো. নাজিম উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আশরাফ হোসেন চৌধুরী রাজ্জাক দলমত নির্বিশেষে প্রায় সাত হাজার আইনজীবীর মান, মর্যাদা ও স্বার্থ সংরক্ষণের জন্য সকল প্রকার দায়িত্ব পালনে তারা সচেষ্ট থাকবেন বলে অঙ্গীকার করেন। পাশাপাশি এ ব্যাপারে সকল বিজ্ঞ আইনজীবীদের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকল বিজ্ঞ আইনজীবীর প্রতি আহ্বান জানান।

পূর্ববর্তী নিবন্ধনাটাব যক্ষ্মা নির্মূলে কাজ করে যাচ্ছে
পরবর্তী নিবন্ধসিটি গেইট থেকে বিপন্ন ২ লজ্জাবতী বানর উদ্ধার