জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে সমন্বয় সভা

| শুক্রবার , ৭ এপ্রিল, ২০২৩ at ১২:১৮ অপরাহ্ণ

জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় শ্রেণীকৃত ও অবলোপনকৃত ঋণ আদায় বিষয়ক এক সমন্বয় সভা ব্যাংকের ডিএমডি মো. গোলাম মরতুজার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

 

সভায় অতিথি ছিলেন জনতা ব্যাংক বিভাগীয় কার্যালয়, চট্টগ্রামের মহাব্যবস্থাপক মো. আশরাফুল আলম এবং প্রধান কার্যালয় রিকভারী ডিপার্টমেন্ট১ এর সহকারী মহাব্যবস্থাপক মো. মোস্তফা কামাল। সভায় অত্র কার্যালয়ের আওতাধীন কপোরেট, কর্পোরেট২ ও বৃহৎ খেলাপী ঋনযুক্ত শাখা প্রধানরা উপস্থিত

ছিলেন। সমন্বয় সভায় ডিএমডি মো. গোলাম মরতুজা খেলাপী ঋণ আদায়ের তৎপরতা আরো জোরদার করার উপর গুরুত্ব আরোপ করে বলেন, খেলাপী ঋণ আদায়ের নিরলস প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে এবং নতুন করে যেন কোন ঋণ খেলাপী হতে না পারে সে ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখা প্রয়োজন। তিনি ভালো

ঋণের প্রবাহ আরো গতিশীল করার উপর জোর দেন। তিনি খেলাপী ঋণ গ্রহীতার সাথে প্রত্যক্ষ যোগাযোগ এবং মাঠ পর্যায়ে ইতোমধ্যে গঠিত টাস্কফোর্স/ক্যাম্প স্থাপনের মাধ্যমে ঋণ আদায়ের জন্য জোর পদক্ষেপ গ্রহণ করতে উপস্থিত সবাইকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানে অতিথির বক্তব্যে জিএম মো.

আশরাফুল আলম শ্রেণীকৃত ও অবলোপনকৃত ঋণ আদায়ে শাখা প্রধানদের আরো সক্রিয় ভূমিকা পালনসহ ডিএমডির নির্দেশনাসমূহ যথাযথভাবে পরিপালনের নির্দেশ প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিভিন্ন স্থানে ইফতার সামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধপ্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ উপহার ও সেলাই মেশিন বিতরণ