চসিকের পরিচ্ছন্ন বিভাগে যুক্ত হলো জিপিএইচের ১০০ রিকশাভ্যান

| সোমবার , ২৬ জুন, ২০২৩ at ৫:৫২ পূর্বাহ্ণ

ঈদুল আজহার কোরবানির বর্জ্য ব্যবস্থাপনাকে আরো গতিশীল করতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগে সংযুক্ত হলো ১০০ রিকশাভ্যান। গতকাল রোববার টাইগারপাসস্থ চসিক কার্যালয়ে রিকশাভ্যানগুলো মেয়র মো. রেজাউল করিম চৌধুরীর কাছে উপহার হিসেবে হস্তান্তর করে চট্টগ্রামের শিল্পপ্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাত কর্তৃপক্ষ।

এসময় মেয়র বলেন, চট্টগ্রামকে এগিয়ে নিতে সরকারিবেসরকারি সবগুলো প্রতিষ্ঠানকে একযোগে কাজ করতে হবে। এবারে নগরীকে ৬টি জোনে ভাগ করে কোরবানির বর্জ্য বিকেল ৫টার মধ্যে পরিচ্ছন্ন করার জন্য ৩৭০টি গাড়ি নিয়ে কাজ করব আমরা। কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ থেকে জিপিএইচ ইস্পাতের দেয়া এ উপহার চট্টগ্রামের পরিচ্ছন্ন বিভাগকে করবে আরো গতিশীল।জিপিএইচ ইস্পাতের লজিস্টিঙ এবং নিরাপত্তা উপদেষ্টা কর্নেল মোহম্মদ শওকত ওসমান পিএসসি (অব.) বলেন, মেয়র রেজাউল করিমের তিলোত্তমা চট্টগ্রাম গড়ার যে প্রয়াস তার সাথে সামিল হতে জিপিএইচ ইস্পাতের এই উপহার।

জিপিএইচ ইস্পাতের মিডিয়া এডভাইজার অভীক ওসমানের সূচনা বক্তব্যের সাথে অনুষ্ঠানে অংশ নেন প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, নেছার উদ্দিন মঞ্জু, হাজী নুরুল হক, গাজী মো. শফিউল আজম, চসিক সচিব খালেদ মাহমুদ, মেয়রের একান্ত সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মুনিরুল হুদা, চসিকের উপপ্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল ইসলাম, প্রকৌশলী তৌহিদুল হাসান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রসূতি মা ও নবজাতকদের স্বাস্থ্য উপকরণ প্রদান
পরবর্তী নিবন্ধরাশেদ রউফ-এর অন্ত্যমিল