চন্দনাইশ উপজেলা চেয়ারম্যানের বাড়িতে দুর্বৃত্তের হানা

চন্দনাইশ প্রতিনিধি | শনিবার , ৬ ফেব্রুয়ারি, ২০২১ at ৬:১৩ পূর্বাহ্ণ

চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবদুল জব্বার চৌধুরীর বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে তিনি মৌখিকভাবে থানায় অবহিত করেছেন বলে জানান চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন সরকার। খবর পেয়ে চন্দনাইশ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান তিনি।
জানা যায়, গত বৃহস্পতিবার রাতে একদল দুর্বৃত্ত উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরীর বাড়িতে হামলা চালায়। এসময় তারা ঘরের দরজা, জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর ও মালামাল তছনছ করে। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে আবদুল জব্বার চৌধুরী জানান, গত ৪ ফেব্রুয়ারি তিনি কাজ শেষে রাতে নগরীর বাসায় ফেরেন। ওইদিন রাতেই দুর্বৃত্তরা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ঘরের মালামাল তছনছ করে। এছাড়া তার ভাই চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের শিক্ষক আবদুস সাত্তার ও ব্যবসায়ী আব্দুল কৈয়ুম চৌধুরীর শয়ন কক্ষে প্রবেশ করে ব্যাপক ক্ষতি সাধন করে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। এদিকে লিখিত অভিযোগ পেলে ঘটনার ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি নাসির উদ্দিন সরকার।

পূর্ববর্তী নিবন্ধ‘এই অভ্যুত্থান চাই না’
পরবর্তী নিবন্ধ৩৬ শিক্ষার্থীর ১ম বর্ষের পরীক্ষা শেষ না করেই মাস্টার্সের রুটিন