চট্টগ্রাম-৮ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন আবদুচ ছালাম

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১ ডিসেম্বর, ২০২৩ at ৫:৪২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম(বোয়ালখালীচান্দগাঁওপাঁচলাইশ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম। গতকাল দুপুরে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে গিয়ে বিভাগীয় কমিশনার ও রিটার্র্নিং কর্মকর্তা মো. তোফায়েল ইসলামের হাতে মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক দলীয় কৌশলের অংশ হিসেবে ভোটারদের ভোটকেন্দ্রমুখী করতে বাংলাদেশ আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

নির্বাচনের ট্রেন স্টেশনে দাঁড়িয়ে। আমরা নির্বাচনের ট্রেনের যাত্রী হতে টিকেট কেটে নিয়েছি। যারা সময়মত টিকেট কাটছেন না, তাদের জন্য ট্রেন বসে থাকবে না। আবার ট্রেনের কোনো বগিও খালি যাবে না। উন্নয়নের নেত্রী দেশরত্ন শেখ হাসিনার অধীনে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠুসুন্দর ও উৎসবমুখর পরিবেশেই জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়েই এ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার কাজের একজন নিবেদিত উন্নয়ন কর্মী।

বঙ্গবন্ধুকন্যা ২০০৯ সাল হতে এ পর্যন্ত চট্টগ্রামে ব্যাপক উন্নয়ন কর্ম সাধন করেছেন, অনেকগুলো মেগা প্রকল্পসহ অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে চট্টগ্রামকে বদলে যাওয়া নতুন এক চট্টগ্রামে রূপান্তরিত করেছেন। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মহাযজ্ঞের অধিকাংশের সাথে আমার সম্পৃক্ততা ছিল। বলা যায়, আমার অধীনেই এসব উন্নয়ন কর্মকাণ্ড সম্পাদিত হয়েছে। আমি এ অভিজ্ঞতাকে আমার সংসদীয় এলাকার উন্নয়নে কাজে লাগাতে চাই। আমি বোয়ালখালী, চান্দগাঁও, ও পাঁচলাইশ এলাকার সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করছি। সকলের ভোট ও দোয়ায় সংসদ সদস্য নির্বাচিত হলে জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতাকে কাজে লাগিয়ে আমি আমাদের প্রাণের দাবি আধুনিক কালুরঘাট সেতু নির্মাণকে সর্বাগ্রে প্রাধান্য দিয়ে এলাকাবাসীর দীর্ঘদিনের স্বপ্নের দ্রুত বাস্তবায়ন করতে পারব ইনশাআল্লাহ।

পূর্ববর্তী নিবন্ধচসিক-সিডিএসহ ১১ প্রতিষ্ঠানের প্রধানকে বেলার নোটিশ
পরবর্তী নিবন্ধমোস্তাফিজের ঘটনায় নওফেলের দুঃখ প্রকাশ