চট্টগ্রাম ডায়াবেটিক সমিতির ৪৬তম বার্ষিক ও বিশেষ সাধারণ সভা

| বুধবার , ৩০ মার্চ, ২০২২ at ১:৩৮ অপরাহ্ণ

চট্টগ্রাম ডায়াবেটিক সমিতির ৪৬তম বার্ষিক সাধারণ সভা গতকাল সমিতির খুলশীস্থ ডায়াবেটিক জেনারেল হাসপাতাল ভবনের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরী। পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল পরিচালনা করেন জীবন সদস্য মৌলানা মোহাম্মদ শাহাদাত হোসেন শরীফ। মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতির বীর শহীদদের বিনম্র চিত্তে স্মরণ করা হয়। এরপর সমিতির প্রয়াত সকল জীবন সদস্য ও হাসপাতালে কর্মরত যারা মৃত্যুবরণ করেছেন এবং কোভিড মহামারীর কারণে যেসকল শুভাকাঙ্ক্ষী প্রয়াত হয়েছেন তাঁদের রুহের মাগফেরাত কামনা করা হয়।
সভার অনুমতিক্রমে সমিতির সভাপতি অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরী সমিতির ৪৫তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী উত্থাপন করেন এবং সমিতির ২০২০-২০২১ সালের সভাপতির বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন। সমিতির কোষাধ্যক্ষ এ এস.এম জাফর ২০২০-২০২১ সালের অডিট রিপোর্ট, বাজেট ও নিরীক্ষক নিয়েগের প্রস্তাব উত্থাপন করেন। সভায় সর্বসম্মতিক্রমে ৪৫তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী, সভাপতির বার্ষিক প্রতিবেদন, অডিট রিপোর্ট ২০২০-২০২১ এবং প্রস্তাবিত বাজেট অনুমোদিত হয়। বার্ষিক সাধারণ সভা শেষে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় আলোচনায় অংশগ্রহণ করেন সমিতির জীবন সদস্য সৈয়দ মোঃ খালেদ, মোঃ ফজলুল করিম, মোঃ জিয়াউদ্দিন, খায়রুল আলম সুজন, মাও শিশু হাসপাতালের সেক্রেটারী মোঃ রেজাউল করিম আজাদ প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন এস.এম শওকত হোসেন, আবিদা মোস্তফা, শাহজাদা মোহাম্মদ এনায়েত উল্লাহ খান, জাবেদ আবছার চৌধুরী, লায়ন মোঃ সানাউল্লাহ, এডভোকেট চন্দন কুমার তালুকদার, জয়শান্ত বিকাশ বড়ুয়া, সৈয়দ মোরশেদ হোসেন, মোঃ হাসান মুরাদ, মোঃ শহীদুল আলম, নিজামউদ্দিন মাহমুদ হোসেন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামকে নান্দনিক শহর গড়তে সকলের সহযোগিতা প্রয়োজন
পরবর্তী নিবন্ধগ্রীন এসোসিয়েশনের বর্ষপূর্তি উদযাপন