চট্টগ্রাম জেলা দল চ্যাম্পিয়ন

শেখ কামাল কাপ চট্টগ্রাম বিভাগীয় হ্যান্ডবল

ক্রীড়া প্রতিবেদক | বৃহস্পতিবার , ২০ অক্টোবর, ২০২২ at ১১:৩২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা আয়োজিত শেখ কামাল কাপ চট্টগ্রাম বিভাগীয় হ্যান্ডবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে চট্টগ্রাম জেলা দল। গতকাল সাগরিকাস্থ বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চট্টগ্রাম জেলা দল তীব্র প্রতিদ্বন্দ্বীতার পর ১৮-১৬ গোলে বান্দরবান জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । শুরু থেকেই অত্যন্ত গোছালো খেলার মাধ্যমে প্রথমার্ধে ১১-৪ গোলে এগিয়ে যায় চট্টগ্রাম জেলা।

দ্বিতীয়ার্ধে দুর্দান্ত আক্রমনাত্মক খেলা দেখিয়ে এগিয়ে যায় বান্দরবান জেলা । হাড্ডাহাড্ডি লড়াই এর শেষ বাশিঁ পর্যন্ত ১৬ গোল করে মাত্র ২ গোলের ব্যবধানে হেরে যায় বান্দরবান। চট্টগ্রার জেলার পক্ষে তাজু ৫টি, মেহিদী ৪টি, আলমগীর ৩টি, সোহেল ৫টি, আরাফাত ৩টি গোল করেন । অপরদিকে বান্দরবান জেলার পক্ষে ওচো ৮টি এবং আজাদ ৫টি গোল করেন।

খেলা শেষে ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, স্পন্সর প্রতিষ্ঠান পোলার এর এরিয়া সেল্‌স ম্যানেজার এ.এস.এম ইনসানুর রহমান, সিজেকেএস নির্বাহী সদস্য ও হ্যান্ডবল কমিটির চেয়ারম্যান সৈয়দ আবুল বশর, হ্যান্ডবল ফেডারেশনের নির্বাহী সদস্য থুই সিং প্রু লাবু, বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আরিফুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আসলাম মোর্শেদ।

অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে ট্রফি ও মেডেল প্রদান করা হয়। স্পন্সর প্রতিষ্ঠান পোলার এর এরিয়া সেল্‌স ম্যানেজার এ.এস.এম ইনসানুর রহমানকে স্মারক ক্রেস্ট এবং বান্দরবান জেলা কোচ ও ন্যাশনাল হ্যান্ডবল কোচ আমজাদকে স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসেমিতে কালারপোল ও ফরহাদাবাদ
পরবর্তী নিবন্ধবৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশের শেষ প্রস্তুতি ম্যাচ