চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনে বেড অনুদান দিলো এলবিয়ন গ্রুপ

| বুধবার , ১৭ আগস্ট, ২০২২ at ৫:৪৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামে কিডনি রোগীদের জন্য বিশেষায়িত হাসপাতাল চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশনে অনুদান প্রদান করেছে এলবিয়ন গ্রুপ। গত সোমবার হাসপাতালের নতুন ভবনের কার্যক্রম শুরুর উদ্বোধনী অনুষ্ঠানে এ অনুদান প্রদান করেন এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত। অনুদান গ্রহণ করেন চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনের কার্যকরী সদস্য ইঞ্জিনিয়ার আলী আহমদ। এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সভাপতি ডা. মঈনুল ইসলাম মাহমুদসহ চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনের সংশ্লিষ্টরা। উল্লেখ্য, অনুদানের টাকা দিয়ে হাসপাতালে রোগীদের জন্য নতুন দুটি শয্যা স্থাপন করা হবে।
এ প্রসঙ্গে এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত জানান, চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন প্রতিষ্ঠাকালীন সময় থেকে জনগণের সেবায় কাজ করে আসছে। এলবিয়ন গ্রুপ এই প্রতিষ্ঠানের চিকিৎসা সেবার কাজকে আরও ফলপ্রসূ করার লক্ষ্যে দুটি বেডের জন্য অনুদান প্রদান করেছে। এ মানবিক কার্যক্রমের অংশীদার হতে পেরে এলবিয়ন গ্রুপ গর্বিত ও আনন্দিত।
প্রসঙ্গত, গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গকে উৎসর্গ করে চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন হাসপাতালের নতুন ভবনের কার্যক্রম শুরু হয়। বর্তমানে ৩ শিফটে স্বল্পমূল্যে, বিনামূল্যে কিডনি সমস্যায় আক্রান্ত রোগীরা ডায়ালাইসিস সেবা গ্রহণ করে আসছেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধগার্ডারচাপায় নিহত রুবেলের ৮ স্ত্রীর সন্ধান মর্গে উপস্থিত ৫ জন
পরবর্তী নিবন্ধনিত্যপণ্যের দাম সহনশীল হওয়া জরুরি : প্রধানমন্ত্রী