চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

চকরিয়া প্রতিনিধি | রবিবার , ২৫ জুলাই, ২০২১ at ১১:৫৬ পূর্বাহ্ণ

ঈদ-উল আজহার ছুটিতে চকরিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ১০ জন। গত বুধবার সকালে চট্টগ্রাম-কঙবাজার মহাসড়কের খুটাখালী স্টেশনের কাছে এবং পরদিন বৃহস্পতিবার দুপুরে ফাঁসিয়াখালী ছড়ারকূলের ঝনঝনি ব্রিজ এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে স্বাধীন ট্রাভেলস পরিবহনের যাত্রীবাহী একটি বিপরীত দিক থেকে আসা চাঁদের গাড়িকে (জিপ) ধাক্কা দিলে সেটি খাদে পড়ে যায়। এতে জিপের এক নারী যাত্রী ও হেলপার ঘটনাস্থলেই প্রাণ হারায়। এসময় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন যাত্রী। তন্মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়। এছাড়া বুধবার সকালে ঈদসামগ্রী কিনে বাড়ি ফেরার পথে যাত্রীবাহী মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয় এক পথচারী বৃদ্ধ।
বৃহস্পতিবারের দুর্ঘটনায় নিহতরা হলেন- জিপ যাত্রী চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের স্টেশন এলাকার বাসিন্দা আবু ছৈয়দের স্ত্রী সুফিয়া বেগম (৩০), জিপের হেলপার বান্দরবানের আলীকদম উপজেলার সিরাজ কারবারি পাড়ার তৈয়ব আলীর পুত্র আলী হোসেন (১২)। এছাড়াও আহত হয়েছেন জিপ ও স্বাধীন ট্রাভেলসের অন্তত ১০ জন যাত্রী। তন্মধ্যে পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন চট্টগ্রামের মো. মুবিন (৪০), নাঈম (১৪), কবির আহমদ (২৮), মোহাম্মদ ফারুক (১৮) ও নিহত সুফিয়া বেগমের কন্যা শিশু আদিফা মনি (৩)। তন্মধ্যে মুবিন ও নাঈমের অবস্থা আশঙ্কাজনক বলে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেছেন। অপরদিকে বুধবার সকাল সাতটার দিকে দ্রুতগামী অজ্ঞাত মাইক্রোবাস ধাক্কা দেয় পথচারীকে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান বৃদ্ধ দিনমজুর বশির আহমদ (৫৫)। তিনি খুটাখালী ইউনিয়নের মধ্যম গর্জনতলী গ্রামের মৃত পেটান আলীর পুত্র। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. শাফায়েত হোসেন জানান, দুর্ঘটনায় পতিত গাড়িগুলো জব্দ এবং মামলা রুজু করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ এবং নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএয়াছিন শাহ (র.) মাজার পরিচালনা কমিটির ঈদ পুনর্মিলনী
পরবর্তী নিবন্ধতানজিমুল মুসলিমীন এতিমখানায় খাবার বিতরণ ও দোয়া মাহফিল