ঘাসফুলের বার্ষিক সাধারণ সভা

| বৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর, ২০২২ at ৫:১৬ পূর্বাহ্ণ

নগরীর একটি হোটেলের কনফারেন্স হলে গতকাল বুধবার উন্নয়ন সংস্থা ঘাসফুলের ৪১তম বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়। ঘাসফুল নির্বাহী পরিষদের সভাপতি ড. মনজুরউলআমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ পরিষদের সদস্যগণ, বিভিন্ন এনজিও প্রধান এবং ঘাসফুলের প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরীসহ উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভায় পর্যবেক্ষক ছিলেন সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. ওয়াহিদুল আলম ও কর্মকর্তা সাব্বির হোসেন। বক্তব্য রাখেন ঘাসফুলের উপদেষ্টা সুরাইয়া জান্নাত, ডা. নিজাম উদ্দিন, শিপা হাফিজা, সারাহ মারান্ডি, সামিনা নাফিজ, জান্নাতফেরদৌসী।

শুরুতে ঘাসফুল প্রতিষ্ঠাতা মরহুমা শামসুন্নাহার রহমান পরাণ, প্রধান পৃষ্ঠপোষক মরহুম এম. এল রহমানসহ সংস্থার যে সকল সহকর্মী মৃত্যুবরণ করছেন তাদেরকে শ্রদ্ধাভরে স্মরণ করা হয়। ঘাসফুলের নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক সমিহা সলিম চলতি অর্থ বছরের সংস্থার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সংবলিত পূর্ণাঙ্গ বিবরণী তুলে ধরেন।

বক্তব্য রাখেন শিব নারায়ন কৈরী, কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. এম. . সাত্তার মন্ডল, পারভীন মাহমুদ, প্রফেসর ড. জয়নাব বেগম, প্রফেসর ড. গোলাম রহমান, সাবেক মুখ্যসচিব ড. মোহাম্মদ আবদুল করিম, ডা. মঈনুল ইসলাম মাহমুদ, ব্যাংকার কে. . এম. মাজেদুর রহমান, জেরিন মাহমুদ হোসেন, ঝুমা রহমান, মো. ওহিদুজ্জামান।

সভায় তিন বছর মেয়াদের জন্য ৭ সদস্য বিশিষ্ট সংস্থার নতুন নির্বাহী পরিষদ গঠন করা হয়, যা আগামী ১জুলাই ২০২৩ থেকে কার্যকর হবে। নতুন নির্বাহী পরিষদের সভাপতি ড.মনজুরউলআমিন চৌধুরী, সহসভাপতি এস. এন. কৈরী, সাধারণ সম্পাদক মাফরূহা সুলতানা (অব. সচিব), যুগ্মসাধারণ সম্পাদক শাহানা মুহিত, কোষাধ্যক্ষ কে. . এম. মাজেদুর রহমান, নির্বাহী সদস্য প্রফেসর ড. জয়নাব বেগম ও পারভীন মাহমুদ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঢাকার মহাসমাবেশ সফল করার আহ্বান
পরবর্তী নিবন্ধবিএনপি-জামাত দেশকে পাকিস্তান বানাতে চায়