ক্যালিফোর্নিয়ায় গুলিতে নিহত ৬

| সোমবার , ৪ এপ্রিল, ২০২২ at ৬:৪৮ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সেকরামান্তো শহরতলীতে গুলির ঘটনায় ৬ জন নিহত এবং আরও অন্তত ৯ জন আহত হয়েছে। রোববার সকালের দিকে এই ঘটনা ঘটে। সেকরামান্তোর পুলিশ এক টুইটে বলেছে, কর্মকর্তারা গুলির শিকার ১৫ জনকে চিহ্নিত করেছেন, এর মধ্যে ৬ জনকে মৃত পাওয়া যায়। খবর বিডিনিউজের।
সেকরামান্তের টেনথ এন্ড জে স্ট্রিট এলাকায় এই গুলির ঘটনা ঘটে বলে জানিয়েছেন পুলিশের মুখপাত্র জ্যাক এটন। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে খুঁজছে। সেকরামান্তোর পুলিশ প্রধান ক্যাথি লেস্টার বলেছেন, পুলিশ এলাকাটি পাহারা দেওয়ার সময় গুলির শব্দ শুনতে পায়। তারপর ঘটনাস্থলে পৌঁছে তারা রাস্তায় লোকজনের ভিড় এবং ৬ জনের লাশ দেখতে পায়।
আহতদেরকে হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের অবস্থা সম্পর্কে কোনওকিছু জানা যায়নি। ঘটনাস্থলের আশেপাশের রাস্তাগুলো বন্ধ করে দেওয়া হয়েছে এবং পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। সিবিএস নিউজ জানায়, গুলির ঘটনায় একজন নাকি একাধিকজন জড়িত কর্তপক্ষ তা জানে না। এ ঘটনায় দায়ীদেরকে ধরিয়ে দিতে সহায়তা করার জন্য কর্তৃপক্ষ জনগণকে আহ্বান জানিয়েছে। ঘটনার পরপরই টুইটারে একটি ভিডিও পোস্ট করা হয়। এতে গুলির শব্দ শোনা গেছে এবং লোকজনকে রাস্তা দিয়ে দৌড়াতে দেখা গেছে। ঘটনাস্থলে বেশ কয়েকটি অ্যাম্বুলেন্সও দেখা গেছে ভিডিওতে।

পূর্ববর্তী নিবন্ধএক লাফে পুতিনের জনপ্রিয়তা আকাশ ছুঁলো!
পরবর্তী নিবন্ধকার্ফু ভেঙে রাজপথে শিক্ষার্থীরা