কারিগরি শিক্ষার বিকল্প নেই

হাটহাজারীতে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তারা

হাটহাজারী প্রতিনিধি | রবিবার , ৫ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:২৬ পূর্বাহ্ণ

দেশে কারিগরি শিক্ষায় দক্ষতা অর্জন করে নিজেদেরকে আগামি দিনের সম্পদ হিসেবে গড়ে তুলতে হবে। তাই ভবিষ্যৎ গড়তে কারিগরি শিক্ষার বিকল্প নাই। জনসংখ্যাকে জনশক্তিতে রূপান্তর করতে সরকার কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় হাটহাজারীতে ও বর্তমান প্রজন্মকে দক্ষ জনশক্তি গড়ে তুলে স্মাট বাংলাদেশ করার জন্য আব্দুস সালাম ফাউন্ডেশন প্রযুক্তির উপর কাজ করে করছে।

ফলে তথ্য প্রযুক্তিতে শিক্ষার্থীরা আগামীতে সুন্দর একটি দেশ উপহার দেবে। গতকাল শনিবার হাটহাজারীর একটি কমিউনিটি সেন্টারে আব্দুস সালাম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান, কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণীতে বক্তারা এসব কথা বলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও মো. শাহজাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন শিক্ষক সমিতি হাটহাজারী উপজেলা শাখা সভাপতি ফিরোজ চৌধুরী, প্রভাষক সৈয়দ আবুল কালাম বাসেক, ফয়সাল আহমেদ রোকন, অধ্যাপক আহসার আরিফ চৌধুরী, শফিউল আলম, শিক্ষক চান মিয়া, শিক্ষক সৈয়দ মো. আলী, মো. নাছির,সাংবাদিক কেশব বড়ুয়া।স্বাগত বক্তব্য রাখেন প্রকৌশলী রিয়াজ মোর্শেদ। শেষে কৃতী শিক্ষার্থীদের সনদপত্র ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশ-সাতকানিয়ায় ৪টি সড়কের উদ্বোধন
পরবর্তী নিবন্ধস্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক পদে হাবিবুর রহমানের যোগদান