কমার্স কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল ও শোভাযাত্রা

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ৩১ মার্চ, ২০২২ at ৩:৫৯ অপরাহ্ণ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের সভাপতি ফখরুল ইসলাম রুবেল ও সাধারণ সম্পাদক আরিফুল আলম আলভীর নেতৃত্বে কলেজ প্রাঙ্গন হতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আনন্দ মিছিল ও শোভাযাত্রার আয়োজন করা হয়।

শোভাযাত্রায় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরীর ছবি, জাতীয় পতাকা ও বিভিন্ন রং-বেরঙের ব্যানার ফেস্টুন ছাত্র-ছাত্রীদের হাতে শোভা পায়।

শোভাযাত্রাটি আগ্রাবাদের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কলেজ প্রাঙ্গনে অবস্থিত বঙ্গবন্ধু মঞ্চে গিয়ে শেষ হয়।

পরবর্তীতে কলেজ ছাত্রলীগ সভাপতি ফখরুল ইসলাম রুবেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আরিফুল আলম আলভির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম, শাহেদ আলমগীর জোসি, নাহিদ পাটোয়ারী মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর আলো, বিল্টু সেন, সাংগঠনিক সম্পাদক শোয়েব হাসান শুভ, আরিফুর রহমান, মিরাদুল আলম, প্রচার সম্পাদক ওসমান গনি, দপ্তর সম্পাদক আইনুল ইসলাম সোহাগ, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক সৈকত চৌধুরী, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রিংকু চার্লস ফিনি, সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল সায়েম, গণ যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক আসিফ মাহমুদ, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মাহমুদুল ইসলাম সাব্বির, আপ্যায়ন সম্পাদক আবু বকর নয়ন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শিহাব বিন করি, সাইফুল ইসলাম, আবিদ ভূঁইয়া, রাকিবুল হাসান, নাজমুল আলম আশিক, ফাহিম আসহাব, আল মাহতাব সানভী এবং ওমর ফারুক প্রমুখ।

উপস্থিত ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর মহান আদর্শকে হৃদয়ে ধারণ করে জাতীয় ও বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে একটি সমৃদ্ধ ও মানবিক রাষ্ট্রে পরিণত করার সংকল্প গ্রহণ করেন।।

পূর্ববর্তী নিবন্ধসিআইইউতে গ্র্যান্ড ফেস্ট
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় আট মামলার পলাতক আসামি গ্রেপ্তার