কক্সবাজার সৈকতে গোসল করতে গিয়ে নিখোঁজ শিশুর খোঁজ মেলেনি ২ দিনেও

| মঙ্গলবার , ২৭ অক্টোবর, ২০২০ at ১০:২৬ অপরাহ্ণ

কক্সবাজার শহরের কলাতলী সৈকতে গোসল করার সময় পানিতে ডুবে নিখোঁজ হয়ে যাওয়া শিশু জাহেদুল ইসলাম(১১)-এর খোঁজ মেলেনি ২ দিনেও।
গত রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের কলাতলী পয়েন্ট সৈকতে গোসল করার সময় সাগরের স্রোতের টানে হারিয়ে যায় শিশুটি। শিশুটির সলিল সমাধি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।
নিখোঁজ জাহেদুল ইসলাম শহরের পূর্ব কলাতলীস্থ আদর্শগ্রাম এলাকার সোলতান আহমদ ও সাবেকুন্নাহারের ছেলে। সে ঈদগাঁও এলাকার একটি হাফেজিয়া মাদ্রাসায় কোরআনের হেফৃজ করছিল।
শিশুটির মাতা সাবেকুন্নাহার জানান, তার নিখোঁজ সন্তানের মৃতদেহের সন্ধানে মঙ্গলবারও শহরের আশেপাশে এবং মহেশখালীর সোনাদিয়াতে অনুসন্ধান চালানো হয়েছে কিন্তু কোথাও খোঁজ পাওয়া যায়নি।
রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ৩ বন্ধু মিলে শহরের কলাতলী পয়েন্ট সৈকতে গোসল করার সময় স্রোতের টানে হারিয়ে যায় জাহেদুল ইসলাম। এসময় স্থানীয় লাইফ গার্ড কর্মীরা অন্য দুইজনকে উদ্ধার করে।
উল্লেখ্য, এর আগে গত ২ অক্টোবর শহরের সুগন্ধা পয়েন্ট সৈকতে গোসল করতে নেমে রাজধানীর ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজি তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও মীরপুর বসুপাড়ার মাহমুদুল হোসাইনের ছেলে ফাতীন ইতমাম মাহমুদ(২৪)-এর মৃত্যু হয়।
তার আগে গত ১৮ আগস্ট শহরের লাবণী পয়েন্ট সৈকতে গোসল করার সময় দুবাই প্রবাসী যুবক, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নিয়াজি ধর্মপুর এলাকার মাহবুবুর রহমানের ছেলে মাহফুজ (১৯) নিখোঁজ হয়ে যান।
এর ২ দিন পর গত ২০ আগস্ট মহেশখালীর সোনাদিয়ার মগচর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ সহ কয়েকটি দেশে ফরাসি নাগরিকদের সতর্ক থাকার পরামর্শ
পরবর্তী নিবন্ধদারুচ্ছুন্নাহ ইসলামিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় খাদ্য ও অর্থ সহায়তা