ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি প্রিমিয়ার ক্রিকেট লিগ সম্পন্ন

| মঙ্গলবার , ৮ নভেম্বর, ২০২২ at ১০:৩৩ পূর্বাহ্ণ

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি প্রিমিয়ার ক্রিকেট লিগ ইপিএল সিজন ৩ সম্পন্ন হয়েছে। এতে শিরোপা জিতেছে টিম ক্রাউন এবং ফেমি ঈগলস দল। ছেলেদের বিভাগে টিম ক্রাউন দল ২৮ রানে ইডিইউ নাইট রাইডার দলকে হারায়। আর মেয়েদের বিভাগে ফেমি ঈগলস ৪ রানে হিলসাইড হ্যারিকেন’কে হারিয়ে শিরোপা নিজেদের করে নেয়। ফাইনাল ম্যাচ দুটি গত ৬ নভেম্বর রবিবার বিকাল ৪টায় ও ৫টায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান। তিনি বলেন, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি যুগের সাথে তাল মিলিয়ে চলায় বিশ্বাসী।

তাই প্রতিটি কর্মকাণ্ডে পুরুষের পাশাপাশি নারীদের অংশগ্রহণ নিশ্চিত করেছে ইডিইউ। ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, ক্যাম্পাসের মধ্যেই নিজস্ব মাঠ আছে, যেখানে টুর্নামেন্ট ছাড়াও সারা বছরই নানা রকমের খেলা হয়ে থাকে। এ সময় তিনি ছেলেদের বিভাগে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের জন্য ব্যক্তিগতভাবে যথাক্রমে ১০ হাজার ও ৭ হাজার টাকা এবং মেয়েদের বিভাগে চ্যাম্পিয়ন, রানার্স আপ ও তৃতীয় স্থান অধিকারী দলের জন্য যথাক্রমে ১০ হাজার, ৭ হাজার ও ৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন।

ইডিইউ স্পোর্টস ক্লাবের উদ্যোগে গত ৩০ অক্টোবর শুরু হওয়া এ টুর্নামেন্টে ছাত্রদের ৪৮টি ও ছাত্রীদের ৮টি দল পৃথকভাবে অংশ নিয়েছে। এতে স্পন্সর ছিল সারা এগ্রো ফার্ম লি.। ছেলেদের বিভাগে টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছেন ইরফান, ফাইনালের ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন জুহেব। সেরা ব্যাটসম্যান হয়েছেন ইরফান ও সেরা বোলার হয়েছেন আরিফ।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বকাপের জন্য ব্রাজিলের স্কোয়াড ঘোষণা
পরবর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন