আনোয়ারায় অলিম্পিক ফুটবলে আমানউল্লা পাড়া ফ্রেন্ডস চ্যাম্পিয়ন

আনোয়ারা প্রতিনিধি | সোমবার , ১৩ মার্চ, ২০২৩ at ১১:০০ পূর্বাহ্ণ

আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের মোহাম্মদপুর পূর্ব পাড়া একতা সংঘের উদ্যোগে ৫ম বারের মত আয়োজিত হয় অলিম্পিক ফুটবল টুর্নামেন্ট। গত শুক্রবার রাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় আমানউল্লা পাড়া ফ্রেন্ডস ফুটবল একাদশ রিজেন্ট অফ গুয়াপঞ্চক ফুটবল একাদশকে ৩১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন। তার আগে দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এইচ এম ওসমান গনি রাসেল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। ফাইনাল খেলায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি সদস্য সাদ্দাম হোসেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আজাদ সিকদার, খোরশেদ আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন, আনোয়ারা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সহসভাপতি আখতারুজ্জামান খাঁন, দপ্তর সম্পাদক মো. দেলোয়ার, সহ সম্পাদক এম এ ছবুর, আনোয়ারা উপজেলা আওয়ামী যুবলীগ নেতা আবদুল হালিম, সাবেক শিক্ষা ও পাঠাগার সম্পাদক এনামুল হক সুমন, সহ সম্পাদক আব্দুল আজিজ টিপু, মো. সেলিম, মো. ফোরকান, হাসেম রেজা, মোঃ আরিফ, নাজিম, দিল মোহাম্মদ, হানিফ, সোহেল, বাহাউদ্দীন, শাবলু, রুবেল, পারভেজ ও রফিক আহমেদ বাবলু প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারার পূর্ব বৈরাগে মিনিবার ফুটবল সম্পন্ন
পরবর্তী নিবন্ধনাসিরাবাদ বয়েজ স্কুল এলামনাই স্পোর্টস কার্নিভাল সম্পন্ন