আগ্রাবাদে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তরুণ খুন

আজাদী প্রতিবেদন | শনিবার , ১৮ জুন, ২০২২ at ৬:০০ পূর্বাহ্ণ

নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পেছনে ডেবার পাড় এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাহাত আমিন রাব্বি (২০) নামে এক তরুণ খুন হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রাহাত আমিন রাব্বি নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি সাহেবপাড়া এলাকার বাসিন্দা। পুলিশ জানিয়েছে, এলাকায় আধিপত্য ও মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) মো. আব্দুল ওয়ারীশ খান জানান, রাত সাড়ে ১০টার দিকে রাব্বির ওপর হামলা হয়। তার বুক, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পেছনে ফেলে রাখে হামলাকারীরা। তারা চলে যাওয়ার পর স্থানীয়রা রাব্বিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়।

প্রাথমিকভাবে জানা গেছে, রাব্বির সঙ্গে হামলাকারীদের পূর্ব বিরোধ ছিল। এলাকায় আধিপত্য বিস্তার নিয়েই মূল বিরোধ। এরপর মাদক ব্যবসার একটা বিষয়ও শুনেছি। হামলাকারী কয়েকজনের নাম পেয়েছি। অভিযুক্তদের ধরতে রাত থেকেই অভিযান শুরু করেছে থানার কয়েকটি দল। হামলাকারীদের ধরা গেলে হত্যাকাণ্ডের মূল কারণ জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধ৬ মাসের শিশুদের করোনার টিকার অনুমোদন দিয়েছে যুক্তরাষ্ট্র
পরবর্তী নিবন্ধমানুষের ভাগ্য ফেরাতে প্রধানমন্ত্রীর ১০ উদ্যোগ