৮ অক্টোবর লালদীঘি মাঠে নগর আ.লীগের জনসভা

আজাদী প্রতিবেদন

শনিবার , ১৫ সেপ্টেম্বর, ২০১৮ at ৪:০০ পূর্বাহ্ণ
35

আগামী ৮ অক্টোবর লালদীঘি মাঠে জনসভা করবে মহানগর আওয়ামী লীগ। একই সাথে আগামী ২৪ সেপ্টেম্বর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়, ২৫ সেপ্টেম্বর মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা এবং ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করবে মহানগর আওয়ামীলীগ। গতকাল দারুল ফজল মার্কেটে দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আজম নাছির উদ্দিন এই সিদ্ধান্তের কথা জানান।

তিনি তার বক্তব্যে ২১ সেপ্টেম্বর সাবেক মন্ত্রী মরহুম জননেতা এম এ মান্নান, ২২ সেপ্টেম্বর সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী ইনামুল হক দানুর মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবরে জেয়ারত দোয়া ও মিলাদ মাহফিল এবং ২৩ সেপ্টেম্বর মান্নানদানু যৌথ সভা আয়োজনের ঘোষণা দেন। উল্লেখিত কর্মসূচি সফল করার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি তিনি নির্দেশনা প্রদান করেন।

সভাপতির বক্তব্যে মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ঝড় ঝাপটা অতিক্রম করে লড়াই করার শক্তিতে বলীয়ান। এই ঐতিহ্যের ধারাবাহিকতায় নগরীর প্রতিটি ওয়ার্ডেইউনিটে নেতাকর্মীদের কাজ করে যেতে হবে।

কার্যনির্বাহী পরিষদের সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরী, এডভোকেট সুনীল কুমার সরকার, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, জহিরুল আলম দোভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, আলহাজ্ব বদিউল আলম, সম্পাদকমন্ডলীর সদস্য নোমান আল মাহমুদ, শফিক আদননা, শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ শমসের, মশিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান সিদ্দিকী, হাজী আহম্মদ হোসেন, হাজী জহুর আহমদ, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, জোবায়েরা নার্গিস খান, দেবাশীষ গুহ বুলবুল, আবু তাহের, দিদারুল আলম চৌধুরী, জহরলাল হাজারী, নির্বাহী সদস্য, এম এ জাফর, আবুল মনসুর, সৈয়ধ আমিনুল হক, আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, মো. নুরুল আলম, কামরুল হাসান বুলু, বখতেয়ার উদ্দিন খান, সাইফুদ্দিন খালেদ বাহার, আহমেদ ইলিয়াস, জাফর আলম চৌধুরী, গৌরাঙ্গ চন্দ্র ঘোষ, হাজী মহব্বত আলী খান, অমল মিত্র, আবদুল লতিফ টিপু, রোটারিয়ান মোহাম্মদ ইলিয়াস প্রমুখ।

x