হার্ট এ্যাটাক বলে প্রচার, গোসল দিতে গিয়ে দেখা গেল ছুরিকাঘাতে মৃত্যু

সাতকানিয়ায় স্ত্রীর হাতে স্বামী খুন

সাতকানিয়া প্রতিনিধি

বুধবার , ১১ জুলাই, ২০১৮ at ৬:৫৪ পূর্বাহ্ণ
864

সাতকানিয়ায় স্বামীকে ঘুমন্ত অবস্থায় ছুরিকাঘাত করে হত্যা করেছে স্ত্রী। হত্যার পর কান্না করতে করতে প্রতিবেশীদের নিকট গিয়ে বলেছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার স্বামী মারা গেছে। এরপর লাশ দাফনের প্রস্তুতিও শুরু হয়েছিল। কিন্তু লাশের গোসল দিতে গিয়ে দেখা গেল যত বিপত্তি। লাশের পেটে ছুরিকাঘাতের চিহ্ন দেখে সন্দেহ হওয়ায় চেয়ারম্যানের মাধ্যমে বিষয়টি থানায় জানানোর পর বেরিয়ে আসে আসল রহস্য। নিহত ব্যক্তির নাম মো. রিজোয়ানুল হক (৫৫)। গত সোমবার রাতে উপজেলার চরতি ইউনিয়নের দক্ষিণ তুলাতুলি এলাকায় এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী পারভীন আকতারকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত পারভীন পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং তার দেখানো মতে বাড়ির উঠানের এক পাশে মাটির নিচ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

নিহতের প্রতিবেশীরা জানান, চরতি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিন তুলাতলির নতুন পাড়ার বাসিন্দা মোঃ রিজোয়ানুল হক এবং তার স্ত্রীসন্তানদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রাত সাড়ে ৮ টার দিকে রিজোয়ানুল হকের স্ত্রী পারভীন আকতার হঠাৎ বিলাপ করতে করতে প্রতিবেশী লোকজনকে জানায় তার স্বামী হার্ট এ্যাটাক করে মারা গেছে। সন্তানরাও একই কথা প্রচার করে। ফলে আত্মীয়স্বজন ও এলাকার লোকজন রিজোয়ানুল হকের দাফনের প্রস্তুতি কাজ শুরু করেন। কিন্তু লাশের গোসল দেয়ার সময় পেটে ছুরিকাঘাতের চিহ্ন দেখতে পায় গোসলদানকারীরা। তারা বিষয়টি তৎক্ষনাত এলাকার লোকজনকে জানায়। পরে উপস্থিত সবাই নিহতের পেটে ছুরিকাঘাতের চিহ্ন দেখে বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানান। চেয়ারম্যান থানায় খবর দিলে পুলিশ রাত দেড়টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এদিকে, রাত দেড় টার সময় লাশ উদ্ধারের সাথে সাথে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী পারভীন আকতার, ছেলে ওবায়দুল হক ইমেল (২২) ও মেয়ে নাঈমুন্নাহারকে (১৮) আটক করে থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে পারভীন তার স্বামীকে ছুরিকাঘাত করে হত্যার কথা স্বীকার করে।

চরতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ রেজাউল করিম ও সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা জানান, রিজোয়ানুল হক এবং তাঁর স্ত্রীর মধ্যে র্দীঘদিন যাবৎ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলে আসছিল। জিজ্ঞাসাবাদে নিহতের স্ত্রী পারভীন আকতার জানায়, স্বামী তার উপর বিভিন্ন সময় নির্যাতন করতো। নির্যাতন সহ্য করতে না পেরে ছুরিকাঘাত করে স্বামীকে হত্যা করেছে সে। ঘটনার দিন সন্ধ্যার পর রিজোয়ান ঘুমিয়ে পড়ছিলেন। এসময় স্ত্রী তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

x