হারুন হত্যা মামলার আসামি মেহেদী গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন

বুধবার , ৪ জুলাই, ২০১৮ at ৯:৫৫ পূর্বাহ্ণ
99

নগরীর সদরঘাট এলাকার পরিবহন ব্যবসায়ী মো. হারুনুর রশিদ চৌধুরী হত্যা মামলায় এহসানুল কবির মেহেদী (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে সদরঘাট থানা পুলিশ। ওসি মো. নেজাম উদ্দিন খবরের সত্যতা নিশ্চিত করে আজাদীকে বলেন, হারুন হত্যার ঘটনার ভিডিও ফুটেজে হত্যাকান্ডে মেহেদীর অংশ নেওয়ার প্রমাণ পাওয়া গেছে।গ্রেফতারের পর বিকেলে এহসানুল কবির মেহেদীকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে হাজির করা হলে মেহেদী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

ওসি নেজাম আরো জানান, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরের আগ্রাবাদ মোগলটুলি এলাকা থেকে এহসানুল কবির মেহেদীকে গ্রেফতার করা হয়েছে। হারুন হত্যা মামলায় এর আগে গ্রেফতারকৃত আসামিদের জবানবন্দিতে এহসানুল কবির মেহেদীর নাম আসায় তাকে গ্রেফতার করা হয়েছে।

২০১৭ সালের ৩ ডিসেম্বর বিকেলে নগরের কদমতলী এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানের কাছে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় হারুনকে। হারুন নগরের কদমতলী এলাকার পরিবহন ব্যবসায়ী ও প্রয়াত বিএনপি নেতা দস্তগীর চৌধুরীর বড় ভাই আলমগীর চৌধুরীর ছেলে। এ ঘটনায় হারুনের বড় ভাই হুমায়ন চৌধুরী বাদি হয়ে সদরঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

x