হাটহাজারীতে গৃহবধূর লাশ উদ্ধার

হাটহাজারী প্রতিনিধি

শুক্রবার , ১৯ এপ্রিল, ২০১৯ at ৭:১৬ পূর্বাহ্ণ
42

হাটহাজারীতে গতকাল বৃহস্পতিবার সুমি আক্তার (৩২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি হাটহাজারী পৌরসভার উত্তর মোহাম্মদপুর ৯ নং ওয়ার্ডের আন্তর আলি ফকিরের বাড়ির মো. রাশেদের স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বিকেলে সুমি আক্তার পরিবারের লোকজনের অজান্তে বসত ঘরের তীরের সাথে গলায় শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন। পাশের লোকজন দেখতে পেয়ে দ্রুত শাড়ি কেটে তাকে উদ্ধার করে। বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। তার স্বামী চট্টগ্রাম শহরে চাকরি করেন। ঘটনার সময় স্বামী বাড়িতে ছিলেন না বলে জানা গেছে। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
এ বিষয়ে থানার এসআই জসিম উদ্দিন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। তার গলায় ফাঁস লাগানোর চিহ্ন রয়েছে বলে তিনি উল্লেখ করেন। থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, গত বুধবার দিবাগত রাতে উপজেলার গুমানমদ্দন ইউনিয়নের ৬ নং ওয়ার্ডেও ওয়াসিল তালুকদার বাড়ির সুলতানা পারভীন মনি নামে এক প্রবাসীর দুই সন্তানের জননী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। ২৪ ঘণ্টা পার না হতে সুমি আক্তার নামে দুই সন্তানের আরেক জননী আত্মহত্যা করেন। দুইটি আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।

x