হাজীপাড়ায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত

আজাদী প্রতিবেদন

বুধবার , ১৫ মে, ২০১৯ at ৫:১১ পূর্বাহ্ণ
214

নগরীর হাজীপাড়ায় ছুরিকাঘাতে রাজু (২২) নামে এক যুবক মারা গেছেন। গতকাল মঙ্গলবার ভোরে ডবলমুরিং থানাধীন হাজীপাড়া এলাকায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ।
ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন আজাদীকে বলেন, ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে। কিন্তু কে বা কারা তাকে ছুরি মেরেছে, এখনো সে ব্যাপারে কিছু জানা যায়নি।
তিনি বলেন, নিহত রাজু হাজীপাড়া এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। তার পরিবারের কেউ এখানে থাকে না। সে পেশায় রিকশা চালানোর পাশাপাশি রাতে নৈশপ্রহরীর কাজও করতো। নিহতের পরিবারের কাউকে পাওয়া না যাওয়ায় পুলিশ বাদী হয়ে এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা জহির হোসেন।
এ ঘটনায় কয়েকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানায় পুলিশ। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, ভোর সাড়ে ৬টার দিকে রাজুকে গুরুতর আহতবস্থায় হাসপাতালে আনা হয়। পরে সোয়া ৭টা নাগাদ ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। রাজুকে হাসপাতালে নিয়ে আসা তৈয়ব নামের এক ব্যক্তির বরাত দিয়ে শীলব্রত বলেন, ভোরের দিকে রাস্তায় আহতবস্থায় তাকে পড়ে থাকতে দেখে তৈয়ব নামে এক রিকশাচালক তাকে সেখান থেকে হাসপাতালে আনেন।

x