হজের সরকারি কোটা খালি

আগ্রহীদের নিবন্ধনের আহ্বান

বুধবার , ১৩ মার্চ, ২০১৯ at ৬:৪৫ পূর্বাহ্ণ
442

২০১৯ সালের সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীর কোটা এখনো খালি থাকায় প্রাক-নিবন্ধিত ব্যক্তিদের জন্য নিবন্ধনের আহ্বান জানিয়েছে সরকার। গতকাল মঙ্গলবার ধর্ম মন্ত্রণালয় জানিয়েছে, সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের নিবন্ধনের জন্য প্রাক-নিবন্ধনের ক্রমিক ২২৭৬৫ থেকে পরবর্তীতে প্রাক-নিবন্ধিত ব্যক্তিরা আগামী ২১ মার্চ পর্যন্ত নিবন্ধনের জন্য আবেদন করতে পারবেন। খবর বাংলানিউজের।
ধর্ম মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৯ সালে সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীর কোটা এখনো খালি আছে। তাই ইতোপূর্বে আহ্বান করা ২২৭৬৪ ক্রমিকের মধ্যে যারা কোনো কারণে নিবন্ধন করতে পারেননি তাদের মধ্যে ২০১৯ সালে হজ পালনে আগ্রহী ব্যক্তিদের পরিচালক, হজ অফিস, ঢাকা বরাবর লিখিত আবেদন পাঠাতে হবে। ইমেইলে (prp@haji.gov.bd, morahajsection@gmail.com) অবহিতকরণ অথবা ০৯৬০২৬৬৬৭০৭ নম্বরে ফোন করে জানানো যাবে।
যথাসময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের সুবিধার্থে নিবন্ধনে ইচ্ছুক সব ব্যক্তিকে আগামী ২০ মার্চের মধ্যে পাসপোর্ট দাখিল করার অনুরোধ করা হয়েছে।
এছাড়া হজ কার্যক্রমে অংশগ্রহণকারী হজ এজেন্সিগুলোকে আগামী ২০ মার্চের আগেই নিজ নিজ এজেন্সির হজযাত্রীদের পাসপোর্ট ভেরিফিকেশন সম্পন্ন করার নির্দেশ দেওয়া হয়েছে।

x