সৎ ও সুন্দরভাবে চলার পথ সুগম করে শিক্ষা

গুজরা নিত্যানন্দ উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী অনুষ্ঠানে ভূমি প্রতিমন্ত্রী

আনোয়ারা প্রতিনিধি

বুধবার , ২৭ ডিসেম্বর, ২০১৭ at ৫:০৭ পূর্বাহ্ণ
46

ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, শিক্ষিত জাতি সামনের দিকে এগিয়ে যায়। শিক্ষাবিহীন জাতির ভবিষ্যৎ অন্ধকার। শিক্ষা প্রজন্মকে সু-নাগরিক হিসেবে গড়ে তোলে।
গত সোমবার আনোয়ারা উপজেলার গুজরা নিত্যানন্দ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে হীরক জয়ন্তী ও পুনর্মিলনী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ডা: দুলাল বৈদ্য। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীর পক্ষ থেকে বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি সাধনা দাশ গুপ্তা, সিআইপি মোছাদ্দেক চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, ব্যাংকার মৃণাল পাল, বিমান বিহারী বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ মালেক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিদারুল ইসলাম ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের।
অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে বিদ্যালয়ে নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করা হয়।

x