স্টাইল ফ্যাশনেবল ব্যাগে

নুমা নওরিন

রবিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ at ৬:২৮ পূর্বাহ্ণ
63

বর্তমান সময়ে ফ্যাশনের অন্যতম সঙ্গী হচ্ছে ব্যাগ। পোশাকের সাথে মানানসই ও ম্যাচিং ব্যাগ না হলে গেট আপের মধ্যে যেন অপূর্ণতা রয়ে যায়।
পোশাক ও জুতার সঙ্গে ম্যাচ করা একটা ব্যাগ থাকবেই। পার্টি, অফিস, বিয়ে বাড়ি, অনুষ্ঠান, ঘুরতে যাওয়া, কলেজ, বিশ্ববিদ্যালয় সব কিছুতেই নিত্য প্রয়োজনীয় টুকিটাকি রাখার সহজ মাধ্যম হচ্ছে ব্যাগ। ব্যাগ ছাড়া যেন স্টাইলটাই পানসে লাগে।
কয়েক বছর আগেও ব্যাগ কেবলই নিত্য প্রয়োজনীয় জিনিস রাখার দ্রব্য হিসেবেই ব্যবহার হতো। দিন দিন সে ধারা বদলে গিয়ে বিভিন্ন ধরনের স্টাইলিশ ব্যাগ ফ্যাশনে পরিণত হয়েছে। যেহেতু ব্যাগ ফ্যাশনেরই অংশ তাই পোশাকের সাথে মানানসই ব্যাগ বহন করা আপনাকে আরো স্টাইলিশ করে তুলতে পারে।
এখনতো মেয়েরা জামা জুতা কেনার পরেই ব্যাগের দোকানে ভিড় জমায় ইদানীংকার মেয়েরা।
ক্রেতাদের চাহিদা অনুযায়ী বাজারে আছে বিভিন্ন ধরনের ব্যাগের সমারোহ। বিভিন্ন ডিজাইন, কালার ও সাইজের ব্যাগ ও বিভিন্ন স্টাইলের ব্যাগ। এর মধ্যে রয়েছে লেদার, রেক্সিন, কাপড় ও প্লাস্টিকের ব্যাগ। আর রয়েছে প্রচুর কালেকশন। ভিন্ন ভিন্ন গেট আপের সঙ্গে পছন্দ করতে পারেন ভিন্ন ভিন্ন স্টাইল।
আগের দিনে মেয়েদের ব্যাগ ব্যবহারের ক্ষেত্রে দুই একটা কমন কালারই শুধু দেখা যেতো। আর এখন যুগের সাথে তাল মিলিয়ে পাওয়া যায় বাহারী রঙের সমাহার।
যেকোনো কালারফুল ব্যাগগুলো চাইলেই ড্রেসের সাথে ম্যাচিং করে নেয়া যায়। কালারফুল ব্যাগের মধ্যে আছে পিংক, ব্লু, এ্যাশ, স্কাই, মেরুন, হলুদ রেড, হোয়াইট, স্কাই-ব্লু, ব্ল্যাক প্রভৃতি রঙের ব্যাগ। পোশাক আর প্রয়োজনের সাথে সামঞ্জস্য রেখেই আপনার ব্যাগ পছন্দ করুন।
আগে তরুণীদের একটু বড় বড় ব্যাগ ব্যবহার করতে দেখলেও এখন মাঝারী আর ছোট আকার গুলোই বেশি ফ্যাশনেবল। তবে লক্ষ রাখতে হবে ব্যাগটা ফ্যাশন এবং বহনের জন্য যেন পারফেক্ট হয়।

x