সোনমকে ‘ধুয়ে’ দিলেন কঙ্গনা

মঙ্গলবার , ৯ অক্টোবর, ২০১৮ at ১০:৩৫ পূর্বাহ্ণ
124

বলিউড এখন যৌন হয়রানির অভিযোগকে ঘিরে উথাল-পাথাল। অভিনেত্রী তনুশ্রী দত্তের পর কঙ্গনা রনৌতও এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন বলে বোমা ফাটিয়েছেন। ‘কুইন’ ছবির পরিচালক বিকাশ বলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন তিনি।
এ নিয়ে বলিউড তারকাদের সামনে পেলেই মন্তব্য শুনতে চাইছেন ভারতীয় সাংবাদিকরা। একইভাবে একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে সোনম কাপুরকেও একই বিষয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। তিনি মনে করেন, যৌন হয়রানির যেসব ঘটনা ঘটেছে তা জঘন্য।
একই অনুষ্ঠানে বিকাশ বলের বিরুদ্ধে কঙ্গনার অভিযোগ প্রসঙ্গেও সোনমের কাছে জানতে চাওয়া হয়। তখন তিনি বলেন, ‘কঙ্গনা অনেক কথাই বলেন, কিন্তু মাঝে মধ্যে তার কথাকে গুরুত্ব দেওয়ার কিছু নেই। তবে তার সাহসের তারিফ করতে হয়।’
সোনমের মন্তব্য কানে যেতেই রেগে আগুন হয়ে গেছেন কঙ্গনা। অনিল কাপুরের মেয়ের মুখে এমন কথা শুনে তিনি হতাশ। একইসঙ্গে সোনমের নিন্দা করেছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। কড়া ভাষায় তিনি বলেছেন, ‘আমার সম্পর্কে কথা বলার সোনম কে?’
সোনমের মধ্যে নারীদের নিয়ে বিভক্তির মানসিকতা বিস্মিত করেছে কঙ্গনাকে। বিদ্রুপ করে তিনি বলেছেন, ‘আমি সোজাসাপ্টা মানুষ। অনেক আন্তর্জাতিক আয়োজনে ভারতের প্রতিনিধিত্ব করেছি। আমি ভেবেচিন্তে চলি। যুবসমাজে আমার প্রভাব আছে। আমি বাবার পরিচয়ে তারকা হইনি।’ সোনমকে রীতিমতো ধুয়ে দিয়েছেন কঙ্গনা। তিনি বলেন, ‘সে মোটেও সুঅভিনেত্রী কিংবা ভালো বক্তা নয়।

x