সুপারস্টার দেব অভিনীত ‘কিডন্যাপ’

বৃহস্পতিবার , ১১ জুলাই, ২০১৯ at ১১:১৭ পূর্বাহ্ণ
73

সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে কলকাতার বাংলা সিনেমা জগতের সুপারস্টার দেব অভিনীত ‘কিডন্যাপ’।‘মেয়ের খোঁজ নেই, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ বাবা’-খবরের কাগজে প্রকাশিত সংবাদের টুকরো কোলাজ। একজন অসহায় বাবা আর একজন ‘কিডন্যাপ’ হয়ে যাওয়া যুবতী। কী করে অপহৃত হলেন এই যুবতী? তবে কী এর পিছনে কোনও নারী পাচার চক্র জড়িয়ে রয়েছে? নাকি অন্য কিছু? ঠিক কী ঘটনা রয়েছে এর পিছনে?
আসল তথ্য জানতে একজন সাহসী মহিলা সাংবাদিক আদা-জল খেয়ে নেমে পড়লেন ময়দানে। যে করে হোক পর্দাফাঁস করতেই হবে। কিন্তু তিনিই শেষ পর্যন্ত খপ্পরে পড়ে গেলেন সেই নারীপাচার চক্রের। আর এবার ময়দানে নামলেন এক সাধারণ মানুষ। যিনি নিজের কাঁধে দায়িত্ব তুলে নিলেন ওই রহস্যভেদ করার। তারপর কী হয় ? ছবির কাহিনি এগোই এই পথ ধরেই।
সুরিন্দম ফিল্মসের প্রযোজনা ও পরিচালক রাজা চন্দের নতুন ছবি ‘কিডন্যাপ’। সিনেমাটির প্রধান ভূমিকায় অভিনয় করেছেন দেব ও রুক্মিণী। ছবিতে দেব ও রুক্মিণী ছাড়াও রয়েছেন শহীদুর রহমান, চন্দনা সেন, শ্রীপর্ণা রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, অসীম রায় চৌধুরী, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়সহ আরো অনেকে।
এছাড়া থাকছে অ্যাকশন, অ্যাডভেঞ্চার ও সায়েন্সফিকশনধর্মী চলচ্চিত্র ও গ্রাফিক্স এবং সিজিআইয়ের মনোমুগ্ধকর পরিবেশনায় নির্মিত মার্বেল কমিকসের বিখ্যাত চলচ্চিত্র ‘স্পাইডারম্যান ফার ফ্রম হোম’ ও ডিজনীর জনপ্রিয় ছবি ‘আলাদীন’ এবং হরর, থ্রিলার ও রহস্যধর্মী চলচ্চিত্র ‘অ্যানাবেল কামস হোম’।

x