সীতাকুণ্ডে ৩ গ্রামীণ সড়কের ফলক উন্মোচন

সীতাকুণ্ড প্রতিনিধি

সোমবার , ২২ জুলাই, ২০১৯ at ১০:৪৬ পূর্বাহ্ণ
29

চট্টগ্রাম জেলা পরিষদের অর্থায়নে সীতাকুণ্ড উপজেলার কুমিরা, সোনাইছড়ি ও বাঁশবাড়িয়া ইউনিয়নের ৩টি অবহেলিত চলাচল অনুপযোগী সড়কের ফলক উন্মোচন করা হয় ।
গত শনিবার সড়কগুলোর নির্মাণ কাজ শেষে ফলক উন্মোচন করেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আ ম ম দিলসাদ। সড়কগুলো হচ্ছে বাঁশবাড়িয়া ইউনিয়নের এম এম জুটমিল সড়ক, সোনাইছড়ি ইউনিয়নের মুকিম আফজাল সড়কের অবশিষ্টাংশ এবং কুমিরা ইউনিয়নের কাজী বাড়ি সড়ক।
সড়কসমূহের পৃথক পৃথক ফলক উন্মোচন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ উপ-সহকারী প্রকৌশলী মো খালেকুজ্জমান, ঠিকাদার মো জমির, আলী বেলাল, জিয়াউল আবেদীন বাপ্পী, শাহরিয়ার রাসেদ, সৈয়দ সোহরাব হোসেন টিপু, সংশ্লিষ্ট ইউনিয়নের মেম্বারবৃন্দ মো.জসিমুদ্দিন, জহুরুল আলম ও মো. সেলিম প্রমুখ।
ফলক উন্মোচনকালে চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলসাদ বলেন, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান আবদুস সালাম গ্রামীণ সড়ক নির্মাণকে অগ্রাধিকার দিয়েছেন। সীতাকুণ্ডের উন্নয়নের ব্যাপারে তিনি অত্যন্ত আন্তরিক। ইতিমধ্যে এ উপজেলার প্রায় ৫০টি রাস্তা জেলা পরিষদের অর্থায়নে সংস্কার বা নতুন করে কার্পেটিং হয়েছে। এ উন্নয়ন ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

x