সীতাকুণ্ডে দুই মাইক্রোর সংঘর্ষ, হেলপার নিহত আহত ৬

সীতাকুণ্ড প্রতিনিধি

রবিবার , ১৩ জানুয়ারি, ২০১৯ at ৮:১৫ পূর্বাহ্ণ
45

সীতাকুণ্ডে দুইটি মাইক্রোবাসের সংঘর্ষে মোহাম্মদ হাসান (৩০) নামে এক হেলপার নিহত হয়েছেন। এঘটনায় আরো ৬ মাইক্রোবাস যাত্রী আহত হয়েছেন। গত শনিবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার কুমিরা বাইপাস এলাকায় এদুর্ঘটনা ঘটে। নিহত হাসান সীতাকুণ্ডের কুমিরা রহমতনগর গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র। আহত যাত্রীরা হলেন, মো. মোজাম্মেল হক (৬০), আবুল কাশেম (৬০), শাহিদা খানম (৫০), হাসিনা বেগম (৪৫), মো. ফয়সাল (২৮) ও জিনিয়া সুলতানা (২০)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কুমিরা বাইপাসের কাজীপাড়া এলাকায় রোটারি কিন্ডার গার্টেনের শিশুদের বহনকারী মাইক্রোবাসটি মহাসড়কের পাশে দাঁড়ানো ছিল। সে সময় মাইক্রোবাসটিতে কোনো শিশু শিক্ষার্থী ছিল না। হেলপার মো. হাসান গাড়িটি পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করছিলেন। সকাল সাড়ে আটটার দিকে ঢাকামুখী একটি মাইক্রোবাস বেপরোয়া গতিতে এসে দাঁড়িয়ে থাকা স্কুল
বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থল থেকে হাসান খালের পাড়ে ছিটকে পড়েন। আহত হয়েছে অপর মাইক্রোবাসে থাকা আরো ৬জন যাত্রী। ফায়ার সার্ভিসের সদস্যরা হাসানকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যদের নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন ।
কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবু আবদুল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটিকে উদ্ধার করা হয়েছে।

x