সীতাকুণ্ডে ছাত্রলীগের ১১ নেতার বিরুদ্ধে মামলা

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

সীতাকুণ্ড প্রতিনিধি

শনিবার , ১৫ সেপ্টেম্বর, ২০১৮ at ৪:১৬ পূর্বাহ্ণ
20

সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাহেদুল ইসলাম আরমানকে (৩৮) কুপিয়ে জখম করার ঘটনায় গতকাল শুক্রবার সকালে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা হয়েছে। আহত আরমানের পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন। মামলায় উপজেলার মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রায়হানসহ ১১জনের নাম উল্লেখ করা হয়েছে। অন্যান্যরাও ছাত্রলীগের নেতাকর্মী বলে জানিয়েছে পুলিশ। মামলায় অজ্ঞাত আসামি হিসাবে রাখা হয়েছে আরও ১০জনকে। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে; পরিকল্পিত হত্যার উদ্দেশ্যে জাহেদকে কুপিয়েছে আসামিরা।

এদিকে বৃহস্পতিবার ঘটনাস্থল থেকে আটক কামাল উদ্দিনকে (২৬) আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হয়েছে। পুলিশ জানায়, আটক কামাল একজন ভাড়াটিয়া সন্ত্রাসী। তার দেশের বাড়ি বরিশাল জেলায়। সীতাকুণ্ড মডেল থানার সেকেন্ড অফিসার আনোয়ারুল ইসলাম খান মামলা রেকর্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহার নামীয় আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আহত আরমানের পিতা রফিকুল ইসলাম বলেন, দলের প্রতিপক্ষরাই তাকে পরিপল্পিতভাবে হত্যা করতে হামলা চালিয়েছে। দুই হাত ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়েছে তারা। আরমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে। এদিকে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি ও সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন এবং চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ..ম দিলসাদ এ ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, তরুণ আওয়ামী লীগ নেতা আরমানের ওপর হামলার প্রধান আসামি সুমন হামলা চালিয়ে বিদেশে পালিয়ে গেছে। এতেই বুঝা যায়, হামলাটি সুপরিকল্পিত। আরমান এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। তাঁরা আরমানের ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

x