সিডিএ চেয়ারম্যানের জলাবদ্ধতা নিরসন প্রকল্প পরিদর্শন

বুধবার , ১৫ মে, ২০১৯ at ৪:০৯ পূর্বাহ্ণ
144

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের নবনিযুক্ত চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ বিগত গত ১২ মে চট্টগ্রাম শহরের জলাবদ্ধতা নিরসনে চউক কর্তৃক গৃহীত মেগা প্রকল্প বাস্তবায়নকারী সংস্থা বাংলাদেশ সেনাবাহিনীর ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেড-এর কর্মকর্তাগণের সাথে সমন্বয় সভায় মিলিত হয়ে প্রকল্পের সাইট পরিদর্শন করেন। সভায় ৩৪ ইঞ্জিনিয়ার কনষ্ট্রাকশন ব্রিগেড-এর ডিজি ব্রিগেডিয়ার জেনারেল আহমেদ তানভির মাজাহার সিদ্দিকী, বাংলাদেশ সেনাবাহিনীর প্রকল্প পরিচালক কর্নেল মোঃ নাসির উদ্দিন, জনাব কাজী হাসান বিন শামস্‌, প্রধান প্রকৌশলী, চউক সহ চউক এবং সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভায় জলাবদ্ধতা নিরসন প্রকল্পের আওতায় ইতিমধ্যে সম্পাদিত কাজ, বর্তমানে চলমান কার্যক্রম ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা সম্পর্কে চউকের নবনিযুক্ত চেয়ারম্যানকে বিস্তারিত অবহিত করা হয়।
শেষে এম জহিরুল আলম দোভাষ কর্তৃক প্রকল্পের আওতায় চলমান বামনশাহী খাল ও ত্রিপুরা খাল সংলগ্ন হামিদচর, পাঠাইন্নাগোদা, পুরাতন চান্দগাঁও থানা ও শমসের পাড়া এলাকার চলমান কার্যক্রম পরিদর্শন করেন। এছাড়া চেয়ারম্যান কর্তৃক প্রস্তাবিত কালারপুল ব্রীজ ও শমসের পাড়া ব্রীজ নির্মাণ এলাকা পরিদর্শন করা হয়। পরিদর্শনকালে চউক চেয়ারম্যান প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাদের চলমান কাজ, ভূমি অধিগ্রহণ ও অবৈধ স্থাপনা অপসারণের বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন এবং কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন।
সমন্বয় সভা ও সাইট পরিদর্শনকালে চউকের নবনিযুক্ত চেয়ারম্যানের সাথে বাংলাদেশ সেনাবাহিনীর প্রকল্প পরিচালক কর্নেল মোঃ নাসির উদ্দিন, চউকের প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস্‌, চউকের প্রকল্প পরিচালক জনাব আহমদ মঈনুদ্দিন, উপ-প্রকল্প পরিচালক জনাব কাজী কাদের নেওয়াজ ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিতি ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

x