সিএমপি স্কুল এন্ড কলেজে নবীন বরণ

শুক্রবার , ১২ অক্টোবর, ২০১৮ at ৮:০৭ পূর্বাহ্ণ
6

সিএমপি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির প্রথম ব্যাচের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় দামপাড়াস্থ পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার ও সিএমপি স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মো. মাহাবুবর রহমান।
অনুষ্ঠানে পুলিশ কমিশনার শিক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিকতার শিক্ষা আহরণ করতে হবে। কারণ ভাল নৈতিকতা ব্যাতীত ভাল মানুষ হওয়া যায় না। আমাদের দেশে শিক্ষার প্রতিযোগিতা বেড়েছে। ছাত্র-ছাত্রীরা যাতে মনযোগ দিয়ে লেখাপড়া করে এবং ভুল পথে না যায়। তিনি সিএমপি স্কুল এন্ড কলেজের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং প্রতিষ্ঠানের ভাবমূর্তি বৃদ্ধির জন্য শৃঙ্খলা, নৈতিকতার প্রতি নজর দিয়ে যত্নের সাথে শ্রেণিতে পাঠদানের জন্য শিক্ষক-শিক্ষিকাদের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলাম। তিনি বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড, শিক্ষা ব্যতিত কোন জাতি উন্নতি করতে পারে না। এসময় মাসুদ উল হাসান, আমেনা বেগম, শ্যামল কুমার নাথ, হারুন-উর-রশিদ হাযারী, হাসান মো. শওকত আলী, মো. শিবলী সাদিক, অধ্যক্ষ ফজলে আজিম, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। খবর বিজ্ঞপ্তির।

x