সিএমপির মাসিক কল্যাণ ও অপরাধ সভা

শুক্রবার , ২৯ জুন, ২০১৮ at ৫:৫৭ পূর্বাহ্ণ
27

দামপাড়াস্থ পুলিশ লাইনসে্‌র মাল্টিপারপাস শেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমানের সভাপতিত্বে সিএমপির কল্যাণ সভা গতকাল সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, উপপুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, উপপুলিশ কমিশনার (ট্রাফিকউত্তর) হারুনউররশিদ হাযারী, উপপুলিশ কমিশনার (উত্তর) মোঃ আব্দুল ওয়ারীশ, উপপুলিশ কমিশনার (দক্ষিণ) এস.এম. মোস্তাইন হোসেন, উপপুলিশ কমিশনার (পশ্চিম) মোঃ ফারুক উল হক, উপপুলিশ কমিশনার (বন্দর) সৈয়দ আবু সায়েম, উপপুলিশ কমিশনার (সিএসবি) মোঃ মোখলেছুর রহমান, উপপুলিশ কমিশনার (এমটি ও সরবরাহ) মোঃ মারুফ হোসেন, উপপুলিশ কমিশনার (ডিবিউত্তর) হাসান মোঃ শওকত আলী, উপপুলিশ কমিশনার (ডিবিবন্দর) মোহাম্মদ শহীদুল্লাহ, উপপুলিশ কমিশনার (ট্রাফিকবন্দর) ফাতিহা ইয়াছমিন, উপপুলিশ কমিশনার (পিওএম) মোঃ তারেক আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও দুপুর ১২টায় সিএমপির কনফারেন্স হলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও র‌্যাব, সিআইডি, পিবিআই, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, এপিবিএন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধিগণ সভায় অংশগ্রহণ করেন।

এতে মে মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৮৭ (সাতাশি) জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের নগদ অর্থ ও সম্মাননা সনদ প্রদান করা হয়। খবর বিজ্ঞপ্তির।

x