সারপ্রাইজ নিয়ে আসছেন শুভ-মীম

বুধবার , ৫ ডিসেম্বর, ২০১৮ at ১০:৪৪ পূর্বাহ্ণ
30

টানা ৩১ দিন শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হলো আরেফিন শুভ ও বিদ্য সিনহা মীম অভিনীত ‘সাপলুডু’ চলচ্চিত্রের শুটিং। চলচ্চিত্রটি পরিচালনা করছেন ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা গোলাম সোহরাব দোদুল। সোমবার কঙবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে শুটিং শেষের ঘোষণার পাশাপাশি চলচ্চিত্রটি নিয়ে নিজেদের অনুভূতি ব্যক্ত করতে সরাসরি ফেসবুক লাইভে এসেছিলেন নির্মাতা ও কলাকুশলীরা। এ সময় নির্মাতা গোলাম সোহরাব দোদুল বলেন, “টানা ৩১ দিন শুটিং করে সবাই খুব ক্লান্ত। প্রতিটি সদস্যের কাছে আমি কৃতজ্ঞ। সবাই কঠোর পরিশ্রম করেছে। আমরা আশা করছি, যথাযথ সম্পাদনার পর পহেলা বৈশাখের উৎসবকে কেন্দ্র করে চলচ্চিত্রটি মুক্তি দিতে পারবো। বড়পর্দায় মুক্তির একমাস পর থেকে চলচ্চিত্রটি দেখতে পাওয়া যাবে আইফ্লিঙ এ।” খবর বিডিনিউজের।
বাংলাদেশ সীমান্তের একটি ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে লেখা হয়েছে চলচ্চিত্র সাপলুডু’র গল্প। ‘অ্যাকশন থ্রিলার’ চলচ্চিত্রটিতে থাকছে রোমান্সও। ২৭ অক্টোবর থেকে শুরু হয়ে নানা ধাপে চলচ্চিত্রটির শুটিং সমাপ্ত হলো। গণমাধ্যমের অগোচরেই শুটিং করার কৌশল নিয়েছিলেন নির্মাতা দৌদুল।
এ প্রসঙ্গে চিত্রনায়ক আরেফিন শুভ বলেন, “গণমাধ্যমকর্মীরা-ভক্তরা আমাদের কাছে জানতে চেয়েছিলেন কোথায় শুটিং হচ্ছে, কিভাবে শুটিং হচ্ছে। কিন্তু আমরা চুপ করে ছিলাম। এটা নির্মাতার কৌশল ছিলো। কেননা আমরা একটা সারপ্রাইজ নিয়ে আসতে চেয়েছি। ট্রেলার টিজারসহ সর্বোপরি চলচ্চিত্রটি মুক্তি পেলেই দর্শক তা বুঝতে পারবেন। আমরা সবাই অনেক চেষ্টা করেছি, আশা করি দর্শক যখন হলে গিয়ে ছবিটি দেখবেন অন্যরকম ভালো লাগা কাজ করবে।” বিদ্যা সিনহা মীমের কথায়ও সেই একই সুর। তিনি বলেন, “এ ছবির শুটিং চলাকালীন একটি ছবিও আমি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করিনি। দর্শকের মতো আমরাও অপেক্ষা করবো বড়পর্দায় নিজেদের দেখার। একটা কথা শুধু বলতে চাই এ ছবির হিরো হচ্ছে এ ছবির গল্প।” সোমবার ছবির একটি গানের চিত্রায়নের মধ্য দিয়ে শেষ হয় চলচ্চিত্রটির চিত্রধারণ। সাপলুডু’তে শুভ-মীম ছাড়াও অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, জাহিদ হাসানসহ অনেকে। ছবির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল নিজেই। অ্যাকশন-থ্রিলার ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

x