সাতকানিয়া ও কেমিক্যাল কমপ্লেক্স স্কুলের শিরোপা লাভ

জেলা পর্বের ৪৭তম গ্রীষ্মকালীন ফুটবল

শুক্রবার , ১৪ সেপ্টেম্বর, ২০১৮ at ৩:৫৬ পূর্বাহ্ণ
12

চট্টগ্রাম জেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৪৭তম গ্রীষ্মকালীন ফুটবল বালক বিভাগে সাতকানিয়া আদর্শ স্কুল এবং ফুটবল বালিকা বিভাগে চট্টগ্রাম কেমিক্যাল কমপ্লেক্স স্কুল চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ মাঠে অনুষ্ঠিত বালক বিভাগের ফাইনালে সাতকানিয়া স্কুল ২০ গোলে নাসিরাবাদ সরকারি স্কুলকে এবং একই ভেন্যুতে অনুষ্ঠিত ফুটবল বালিকা বিভাগের ফাইনালে কেমিক্যাল কমপ্লেক্স স্কুল ১০ গোলে রাউজান আর.আর.সি স্কুলকে পরাজিত করে এ কৃতিত্ব দেখায়। সাতকানিয়ার হয়ে মান্না দাশ ও মহিউদ্দিন এবং কেমিক্যাল কমপ্লেক্স স্কুলের হয়ে প্রীতি রানী গোল করেন।

খেলা শেষে চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। চট্টগ্রাম জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে ক্যান্ট পাবলিক কলেজের উপাধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, প্রতিষ্ঠানের সহযোগী অধ্যাপক মাহফুজুর রহমান, নাসিরাবাদ সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক মু. ফরিদুল আলম হোসাইনী বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন চট্টগ্রাম সরকারি বালিকা স্কুলের ক্রীড়া শিক্ষক আলমগীর কবির ও স্বাগতিক প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষক মো. আলাউদ্দিন।

সাঁতার প্রতিযোগিতায় মিরসরাই উপজেলা চ্যাম্পিয়ন

নাসিরাবাদস্থ গৃহায়ন কর্তৃপক্ষের পুকুরে অনুষ্ঠিত সাঁতার প্রতিযোগিতায় সর্বাধিক পদক জিতে মিরসরাই উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। জেলার এই প্রতিযোগিতায় বিভিন্ন উপজেলা হতে প্রায় দেড়শ প্রতিযোগী এতে অংশগ্রহণ করে। শেষে সহকারী জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। সাঁতার কমিটির আহবায়ক ও জেলা শিক্ষা অফিসের লিয়াঁজো কর্মকর্তা এস মোস্তাফা আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে রিসার্চ কর্মকর্তা রাকিবুল হাসান, সহকারি পরিদর্শক মিথিলা দাশ ও সাব্বির আহমেদ এ সময় উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

x