সাকিবভক্ত কারামুক্ত

আজাদী প্রতিবেদন

সোমবার , ১৬ সেপ্টেম্বর, ২০১৯ at ৬:১২ পূর্বাহ্ণ
59

প্রিয় ক্রিকেটার সাকিব আল হাসানকে ফুল দিয়ে ভালোবাসা জানাতে গিয়ে কারাগারে যাওয়া সেই ফুল বিক্রেতা ফয়সাল আহমেদ কারামুক্ত হলেন। মহানগর হাকিম আদালত থেকে তিনি জামিন পেয়ে গত শুক্রবার চট্টগ্রাম কেন্দ্রিয় কারাগার থেকে বের হন। এনায়েতবাজার রাণীর দিঘীর পশ্চিম পাড় এলাকার বাসিন্দা ফয়সাল কারাগার থেকে মুক্ত হয়ে বাসায় আসলে বন্ধু-বান্ধবরা তাকে ঘিরে ধরে। এসময় তারা ফয়সালকে পাশে রেখে সেলফি তুলে স্বস্তি প্রকাশ করেন। কারাভোগের দুঃখ থাকলেও বন্ধু-বান্ধবদের মাঝে তাকে হাসিখুশী দেখা যায়।
এর আগে গত ৯ সেপ্টেম্বর তাকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছিলেন মহানগর হাকিম শফি উদ্দিনের আদালত। এর আগে শুক্রবার চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে নিরাপত্তা বেষ্টনীর ফাঁক গলে মাঠে ঢুকে পড়েন তিনি। যে কারণে এই ফুলবিক্রেতাকে থানা পুলিশ গড়িয়ে কারাগার পর্যন্ত যেতে হয়।
প্রসঙ্গত: এ ঘটনায় শনিবার মামলা করেছে পুলিশ। আফগানিস্তানের প্রথম ইনিংসের ১০৭তম ওভারের খেলা চলছিল তখন। বল করছিলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব। হঠাৎ পূর্ব গ্যালারি থেকে লাফিয়ে মাঠে ঢুকে এক দৌড়ে সাকিবের কাছে চলে যান ফয়সাল। স্যালুট দিয়ে হাঁটু গেড়ে বসে গোলাপ ফুল উপহার দেন তিনি। তবে ফুল দিয়ে থেমে থাকেননি, সাকিবের সঙ্গে কোলাকুলি করতে চান চট্টগ্রামের এনায়েত বাজারের এই তরুণ। সাকিব অনীহা প্রকাশ করলে নাছোড়বান্দার মতো বার তিনেক কোলাকুলির চেষ্টা করেন ফয়সাল। শেষ পর্যন্ত সাকিব সন্তুষ্ট করেন ভক্তকে। কিন্তু এরপরই নিরাপত্তা কর্মীরা ফয়সালকে ধরে নিয়ে যান মাঠের বাইরে। কয়েকটা চড়-চাপড়ও জোটে সাকিব ভক্তের কপালে। পরে পুলিশি হেফাজতে তাকে নিয়ে যাওয়া হয় পাহাড়তলী থানায়। এরপর কারাগার। এরপর জেলগেইটে জিজ্ঞাসাবাদের আদেশ হয় গতকাল।

x