সরকার গণতন্ত্রের অবকাঠামো ধ্বংস করে ফেলেছে : গোলাম আকবর

রবিবার , ২৪ জুন, ২০১৮ at ১১:১৫ পূর্বাহ্ণ
58

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক রাষ্ট্রদূত গোলাম আকবর খোন্দকার বলেছেন, ‘মুখে গণতন্ত্রের কথা বললেও সরকার গণতন্ত্রের অবকাঠামো ধ্বংস করে ফেলেছে। জনগণ কোন অন্যায় অবিচারের প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না। মামলাহামলা জেলজুলুম, গুমহত্যানির্যাতন চালিয়ে যাচ্ছে। সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে এবং আরেকটি ভোটার বিহীন নিবার্চনের মাধ্যমে আবারো ক্ষমতায় থাকার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তবে দেশের জনগণ তা এবার হতে দেবে না। তাই ঐক্যবদ্ধ সাংগঠনিক শক্তির মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।’

তিনি গতকাল শনিবার রাউজান পৌরসভা বিএনপির জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। পৌরসভা বিএনপির আহবায়ক সেকান্দর চৌধুরী পদত্যাগ করায় যুগ্ম আহবায়ক আবু আহম্মদের সভাপতিত্বে এবং সদস্য সচিব কুতুব উদ্দীন খানের সঞ্চালনে অনুষ্ঠিত সভায় বিভিন্ন রাজনৈতিক কর্মকাণ্ডের ওপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সহসভাপতি এম এ হালিম, সাবেক যুগ্ম সম্পাদক জসীম উদ্দীন সিকদার, নাজিম উদ্দীপ চৌধুরী, অধ্যাপক জসীম চৌধুরী, হাসান মোহাম্মদ জসীম, নুরুল হুদা, কমিশনার জাহাঙ্গীর আলম চৌধুরী, ছৈয়দ শাহ নেওয়াজ, এম এ হাসেম, মোহাম্মদ একরাম, মোহাম্মদ জাকির, মুরাদুল আলম, মোহাম্মদ নাছির, এরশাদুল আলম, শাহাদাত হোসেন, ওমর ফারুক প্রমুখ।

সভা শেষে সর্বসম্মতিক্রমে গোপন ভোটের মাধ্যমে কুতুব উদ্দীন খানকে আহবায়ক এবং মুরাদুল আলমকে সদস্য সচিব করে রাউজান পৌরসভা বিএনপি’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

এই কমিটি আগামী ২ মাস তথা ২২ আগস্টের মধ্যে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন করে পৌরসভা বিএনপির সম্মেলন সম্পন্ন করবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

x