সরকারের উন্নয়ন, শুদ্ধি অভিযান দুটোই অব্যাহত থাকবে

পটিয়ায় সড়ক উদ্বোধনী অনুষ্ঠানে হুইপ সামশুল হক

রবিবার , ১৩ অক্টোবর, ২০১৯ at ৩:৩৩ পূর্বাহ্ণ
12

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, গুটি কয়েক সুবিধাভোগীর কারণে সরকারের অভাবনীয় উন্নয়নের অর্জনকে ধ্বংস করা যাবে না। সে কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মদ, জুয়া, ক্যাসিনোসহ অবৈধ উপায়ে টাকা আয় করে আঙ্গুল ফুলে কলাগাছ হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ অভিযানে দুর্নীতির সঙ্গে জড়িতদের পক্ষে কেউ সুপারিশ করলে তারাও রেহায় পাবে না। তারই ধারাবাহিকতায় পটিয়ায়ও শুদ্ধি অভিযান শুরু হয়েছে। বিগত ১১ বছর যেমন পটিয়ায় কেউ সন্ত্রাসী, চাঁদাবাজি মাস্তানি করে নিরীহ মানুষের জমি-জমা দখল করতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। গতকাল শনিবার বিকালে পটিয়ার কচুয়াইয়ে রাম হরিদাস সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, যতদিন আল্লাহ আমাকে পটিয়াবাসীর সেবা করার জন্য নিয়োজিত রাখবেন ততদিনই আমি কাজ করে যাব। যখন বুঝব পটিয়াবাসীর আমাকে আর প্রয়োজন নেই তখন আমি নিজেই সরে দাঁড়াবো।
ইউনিয়ন আ. লীগের সভাপতি মো. মুসার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ. লীগের সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, ভাইস চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, উপজেলা আ. লীগ নেতা আব্দুল খালেক চেয়ারম্যান, ঋষি বিশ্বাস, এম এজাজ চৌধুরী, শহিদুল ইসলাম শামীম, ইউপি চেয়ারম্যান ইনজামুল হক জসিম, চেয়ারম্যান এহসানুল হক, উৎফল সরকার রাজু প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x