‘সমৃদ্ধির দেশ বিনির্মাণে শিক্ষিত জনগোষ্ঠী প্রয়োজন’

বুধবার , ৭ আগস্ট, ২০১৯ at ১০:০৪ পূর্বাহ্ণ
6

শহীদ হালিম-লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষার হাটহাজারী পৌরসভা জোনের সনদ বিতরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান গত ৩ আগস্ট উপজেলা পরিষদ মিলনায়তনে সাহেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এসএম রাশেদুল আলম।
তিনি বলেন, প্রতিটি শিশু জন্মগ্রহণ করে স্রষ্টা প্রদত্ত মেধা নিয়ে। তবে তা প্রথমে নির্ভর করে তার পরিবারের উপর। একটু বড় হওয়ার সাথে সাথে তা শিক্ষক ও পরিবেশের উপর। একটি জাতির মেরুদণ্ড হলো শিক্ষা। সুশিক্ষিত ও সমৃদ্ধির দেশ বিনির্মাণে সুশিক্ষিত জনগোষ্ঠী প্রয়োজন। সাইফুল ইসলাম ও সাজ্জাদ হোসেনের যৌথ সঞ্চালনায় বিশেষ বক্তা ছিলেন সরওয়ার উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোক্তার বেগম, অধ্যাপক ড. আনোয়ার হোসাইন, বাকলিয়া থানার ওসি (তদন্ত) মুহাম্মদ মঈন উদ্দিন, এ কে এম মহিউদ্দিন কাশেম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাজমুল হুদা মনি, কফিল উদ্দিন মুন্না, মাওলানা রফিকুল ইসলাম কাদেরী, আইয়ুব খাঁন লিটন প্রমুখ।
উপস্থিত ছিলেন মুহাম্মদ শাকেরুল আলম, আরিফ সিদ্দিকী, ডা. মারুফুল ইসলাম মাহমুদ, মিজানুর রহমান, মোরশেদুল আলম, নজরুল ইসলাম সাকিব, মোরশেদুল আলম, নজরুল ইসলাম, সৈয়দ সাইফুল আলম, সাজ্জাদ হোসেন, সৈয়দ ওয়াহিদুর রহমান, আতাউর রহমান, ওমর ফারুক, হাফেজ সোলাইমান, কুতুব উদ্দিন, সাহেদ উদ্দিন, হারুনুর রশিদ, আব্দুল্লাহ আল মামুন, ইয়াছিন, জাবেদ, হামিদুর রহমান, মিজান, আফরান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x