সমাজের দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান

দুবাইতে গাউছিয়া কমিটির মাহফিল

এম এ মন্নান, আরব আমিরাত থেকে

শনিবার , ২৩ মার্চ, ২০১৯ at ৮:৫৩ অপরাহ্ণ
85

সমাজের অতি দরিদ্র ,অসহায় ও দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সরকার ও বিত্তশালীদের প্রতি আহ্বান জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাত দুবাই ছাতুয়া গাউছিয়া কমিটির নেতৃবৃন্দ।
সংযুক্ত আরব আমিরাত দুবাই ছাতুয়া গাউছিয়া কমিটি কর্তৃক খাজা গবীবে নেওয়াজ ও গাজী শেরে মিল্লাত আজিজুল হক শেরে বাংলার বার্ষিক ওরশ মাহফিলের আলোচনায় বক্তারা এ আহ্বান জানান।
গত ২১ মার্চ বৃহস্পতিবার রাতে ছাতুয়া বড় মসজিদের পাশে সংগঠনের অস্থায়ী কার্য্যলয়ে এ মাহফিলের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি মাওলানা ফজলুল কাদেরের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আলহাজ্ব সাইফুল আলমের সঞ্চালনায় মাহফিলে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম আঞ্জুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোহাম্মদ মহসিন। প্রধান বক্তা ছিলেন দুবাই গাউসিয়া কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা ফজলুল কবীর চৌধুরী। এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন। বক্তব্য রাখেন ইউএই গাউসিয়া কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মোহাস্মদ আজম, যুগ্ম মহাসচিব আলহাজ্ব মোহাম্মদ ইয়াসিন, ছাতুয়া গাউছিয়া কমিটির অর্থ সম্পাদক জামশেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এসকান্দর, রফিক, ইউনুস নোবেল, নুরুল আলম, মোহাম্মদ মঈনুদ্দিন, মাওলানা মোবাবক, মাওলানা সিরাজদৌল্লা চৌধুরী, মাওলানা দিদারুল আলম সহ দুবাই শারজা আজমান শাখার নেতৃবৃন্দ। আলোচনা শেষে মুসলিম উম্মার সুখ শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

x