সবার সহযোগিতা থাকলে জলাবদ্ধতামুক্ত হবে নগরী

হামজারবাগ এলাকা পরিদর্শনে সিডিএ চেয়ারম্যান

শুক্রবার , ১২ অক্টোবর, ২০১৮ at ৮:১৩ পূর্বাহ্ণ
38

কয়েক দিনের টানা বৃষ্টির মধ্যেও গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম, সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের কর্মকর্তা ও পরামর্শক (কনসালটেন্ট) এবং এলাকাবাসীকে নিয়ে জলাবদ্ধতার কারণ চিহ্নিত করার লক্ষ্যে সরেজমিনে নগরীর ৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ডের হামজারবাগ এলাকার খাল ও নালা পরিদর্শন করেন।
এ সময় এলাকাবাসীর উদ্দেশে তিনি বলেন, নগরীতে জলাবদ্ধতা সমস্যা কয়েক দশকের। এ সমস্যা মাত্র কয়েক মাসে সমাধান করা যাবে না। নগরবাসীর সহযোগিতা থাকলে আশা করি জলাবদ্ধতামুক্ত মহানগরী গড়তে সক্ষম হব। নগরীর অবকাঠামো উন্নয়নের পাশাপাশি পরিচ্ছন্ন নগর গড়ে তোলা আমার লক্ষ্য। নিজেদের প্রয়োজনেই আশপাশ পরিষ্কার রাখতে হবে। সমাজের প্রত্যেক মানুষ যদি নিজেদের কল্যাণের জন্য সচেতন হয়, তাহলে একটি সুন্দর স্বাস্থ্যকর এলাকা বা নগরী গড়ে তোলা সম্ভব।
এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আ’লীগের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, আ’লীগ নেতা হাজী আমিনুল, লোকমান খান, আব্বাস আলী, সানাউল্লাহ সানু, ওয়ার্ড যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক এম এ আজিজ, মুহাম্মদ শগির, মো. ইকবাল হোসেন, মুহাম্মদ দিদারুল আলম, মুহাম্মদ দিদারুল আলম মির্জা, সৈয়দ আনিসুল ইসলাম আলম, স্বপন, মো. মহিন, হাসান মুরাদ রিপাত প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x