সংস্কৃতি মন্ত্রীর সাথে ‘চট্টলা এক্সপ্রেস’ টিমের সাক্ষাৎ

বুধবার , ১ আগস্ট, ২০১৮ at ৮:৫৬ পূর্বাহ্ণ
72

চট্টগ্রামের শিল্প সাহিত্য, সংস্কৃতি ও ঐতিহ্যকে ধারণ করে চট্টগ্রামের সৃজনশীল মিডিয়া হাউস চ্যানেল আর.. নির্মিত করতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‘চট্টলা এক্সপ্রেস’।

এ উপলক্ষে গত ২৫ জুলাই দক্ষিণ বাকলিয়াস্থ সৎসঙ্গ বিহারে বাংলাদেশ সরকারের সংস্কৃতি মন্ত্রণালয়নের মন্ত্রী আসাদুজ্জামান নূর’র সাথে ‘চট্টলা এক্সপ্রেস’ টিম এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।

এসময় ‘চট্টলা এক্সপ্রেস’এর সার্বিক কার্যক্রম সম্পর্কে মন্ত্রীকে অবহিত করেন ‘চট্টলা এক্সপ্রেস’ চলচ্চিত্রের পরিচালক সংগীত ও মুখাভিনয় শিল্পী শেখ রায়হান আনোয়ার। পরে মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি ‘চট্টলা এক্সপ্রেস’ টিমকে একটি ভিডিও সাক্ষাৎকার প্রদান করেন। এতে তিনি বলেন, সুস্থ ধারার চলচ্চিত্র ও সংস্কৃতিকে তরুণ সমাজের মাঝে ছড়িয়ে দিতে প্রধানমন্ত্রীর বিশেষ নির্দেশনা রয়েছে। তাই এর সূত্র ধরে চট্টগ্রামের সুবিশাল উদ্যোগকে সফল করতে সংস্কৃতি মন্ত্রণালয় থেকে যতটুকু সম্ভব সহযোগিতা প্রদান করার আশ্বাস দেন এবং তিনি ‘চট্টলা এক্সপ্রেস’ টিমকে চলচ্চিত্র নির্মাণ বিষয়ক বিশেষ দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় মন্ত্রী সাথে উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব নাছিম উদ্দিন আহমেদ, ‘চট্টলা এক্সপ্রেস’ টিমের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ‘চট্টলা এক্সপ্রেস’ টিমের ডিরেক্টর মিডিয়া সংগঠক দেবাশীষ কান্তি বিশ্বাস, মার্কেটিং ডিরেক্টর মনজুর মোরশেদ খান জনি ও সদস্য মাহমুদা মুমু।

উল্লেখ্য ‘চট্টলা এক্সপ্রেস’ চলচ্চিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও অভিনেত্রী তাহমিনা অথৈ এবং পোশাক ডিজাইন ও শিল্প নির্দেশক হিসেবে থাকছেন শিমুল খালেদ। প্রেস বিজ্ঞপ্তি।

x