শেখ হাসিনা সত্যিকার অর্থেই নারীর ক্ষমতায়ন করেছেন : হাসিনা মহিউদ্দিন

শুক্রবার , ১২ অক্টোবর, ২০১৮ at ৮:১২ পূর্বাহ্ণ
15

মহানগর মহিলা আওয়ামীলীগ সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেছেন- জননেত্রী শেখ হাসিনার সরকার তৃণমুলের ইউনিয়ন পরিষদে সংরক্ষিত কোটায় মহিলা মেম্বার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, পৌর ও সিটি কর্পোরেশনে মহিলা কাউন্সিলর নির্বাচন, মাতৃত্বকালীন ৬ মাস ছুটি প্রদান,ইউনিয়ন পর্যায়ে বিসিএস ক্যাডার ডা.নিয়োগ দিয়ে মা-বোনদের সেবা প্রদান করে যাচ্ছেন জনগণের সেবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ৯ সেপ্টম্বর ২৪নং উত্তর আগ্রাবাদ মহিলা আওয়ামীলীগের দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। এতে সভাপতিত্ব করেন মহানগর মহিলা আওয়ামীলীগের সদস্য চেমনআরা বেগম। নগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাখাওয়াত হোসেন স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক। তিনি
বলেন দেশের ভাবমূর্তি উজ্জল,ডিজিটাল বাংলাদেশ নির্মাণ ও কাজের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে আবার নৌকার বিজয় হলে দেশ আরো এগিয়ে যাবে।
সম্মেলনে বিশিষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজ খান ও বিলকিস কলিমউল্লাহ,যুগ্ম সম্পাদক ও কাউন্সিলর নীলুনাগ,সাংগঠনিক সম্পাদক হোসনেআরা,দপ্তর সম্পাদক হাসিনা আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক আয়েশা আলম,সদস্য শিল্পী আক্তার,২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মো.জাকারিয়া,সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম,২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক,মহিলা কাউন্সিলর ফারহানা জাবেদ, সাবেক কাউন্সিলর জাবেদ নজরুল ইসলাম, ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুর রাজ্জাক দুলাল, মহানগর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো.সোহেল,ওমরগণি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মো.রেজাউল করিম রিটন।
অনুষ্ঠানের ২য় পর্বে চেমনআরা বেগমকে সভাপতি ও জেবুননাহারকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমটি গঠন করা হয়।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুস সামাদ, সহ-সভাপতি জাহাঙ্গির আলম, শাহাবউদ্দিন সাবু, যুগ্ম-সাধারন সম্পাদক আসলাম মিয়া, আওয়ামীলীগ নেতা তৈয়বুল আলম, শামসুদ্দিন, শফিকুল ইসলাম, জহুরুল হক, সাগীর আহমেদ, নগর যুবলীগ নেতা জহিরুল ইসলাম, মো.নুরুল আফসার, সৈয়দ রবিউল হোসেন রবি, মো.সাইফুল করিম, সাবেক মহানগর ছাত্রনেতা মো.সাইফুদ্দিন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি জয়নাল উদ্দিন জাহেদ, স্বেচ্ছা সেবক লীগ নেতা দিদারুল আলম, ছাত্রলীগ নেতা বদি আলম রাজিব, ফয়সাল, ইমরান হোসেন ঈমন পিয়াল, কায়সার প্রমুখ।

x