শেখ হাসিনার সরকার সুষম উন্নয়নে বিশ্বাসী : বিপ্লব বড়ুয়া

আজাদী অনলাইন

বুধবার , ১ মে, ২০১৯ at ৮:১৮ অপরাহ্ণ
359

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, ‘শেখ হাসিনার সরকার সুষম উন্নয়নে বিশ্বাসী। তাই আগে যেভাবে রাজনৈতিক বিবেচনায় গোপালগঞ্জকে বঞ্চিত করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কিন্তু দেশের উন্নয়নকে সেইভাবে দেখে না। ফলে অন্য দলের মেয়র থাকার পরও সিলেট, বগুড়া সহ দেশের উন্নয়ন করা হয়েছে।’

তিনি আজ বুধবার (১ মে) নগরীর জামালখানের সিনিয়র্স ক্লাবে বিভিন্ন সংবাদমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘চট্টগ্রামে ফ্লাইওভার, সড়ক নির্মাণ, সৌন্দর্যবর্ধন সহ নানা উন্নয়ন কর্মকাণ্ডে প্রধানমন্ত্রী কৃপণতা দেখাননি।’ এ উন্নয়ন অব্যাহত থাকবে বলে জানান বিপ্লব বড়ুয়া।

একটি জনপ্রিয় শ্লোগান ‘চট্টগ্রামের উন্নয়ন হলে দেশের উন্নয়ন’ হবে উল্লেখ করে তিনি বলেন, ‘ভৌগোলিকভাবে দেশের কোনো এলাকাকে বিচ্ছিন্ন করে রেখে, কম উন্নয়ন করে দেশের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়।’

চট্টগ্রামের জন্য নেয়া বিভিন্ন মেগা প্রকল্প ও শিল্পাঞ্চল গড়ে ওঠার কারণে চট্টগ্রামবাসী বেশি উপকৃত হচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাবেক সাধারণ সম্পাদক শুকলাল দাশ, সিনিয়র্স ক্লাবের সভাপতি ডা. সেলিম আকতার চৌধুরী।

x