শেখ রাসেলের জন্মদিনে শারজাহ যুবলীগের দোয়া মাহফিল

আবদুস শাকুর, শারজাহ (আরব আমিরাত) থেকে

বৃহস্পতিবার , ২৫ অক্টোবর, ২০১৮ at ৩:৩৬ অপরাহ্ণ
151

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ইউএই প্রাদেশিক কমিটি শারজাহ যুবলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শিশু পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে দোয়া মাহফিল ও শারজাহ সানাইয়া ইউনিট কমিটি গঠন কল্পে এক কর্মী সভা শারজাহ ইয়াছমিন রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত হয় গত ১৮ অক্টোবর।

কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান ও যুগ্ম সাধারণ সম্পাদক শেখ নুরুল ইসলাম রাশেদের যৌথ সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ইউএই কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইউএই কেন্দ্রীয় যুবলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক এস এম শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএই কেন্দ্রীয় যুবলীগের সহ-সভাপতি তাজ উদ্দিন, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর আলম, দপ্তর সম্পাদক মোহাম্মদ মিজান, ফুজেইরা যুবলীগের সভাপতি ফরিদুল আলম, সাধারণ সম্পাদক আবুল কালাম, দুবাই আল আবির যুবলীগের সভাপতি ও দুবাই যুবলীগের যুগ্ম আহ্বায়ক জাহেদুল করিম চৌধুরী, রাস আল খাইমাহ যুবলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম, সহ সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান সহ শারজাহ সানাইয়া ইউনিট কমিটি যুবলীগের নেতৃবৃন্দ।

বক্তারা শেখ রাসেলের নির্মম হত্যার নিন্দা ও প্রতিবাদ জানান ও আগামীতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পরে শেখ রাসেলের জন্য দোয়া মুনাজাত করা হয়।

শেষে নাসের চৌধুরীকে আহ্বয়াক ও বাবুল হাজারীকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট শারজাহ আওয়ামী যুবলীগ-এর আওতাধীন ‘সানাইয়া যুবলীগ’-এর ইউনিট কমিটির আহ্বয়াক কমিটি ঘোষণা করা হয়।

x